whatsapp channel

Bollywood: একুশে সম্পর্ক শেষ! চলতি বছরে বলিউড তারকাদের বিবাহ বিচ্ছেদ গড়ল নজির

কিছুদিন আগেই দেব (Dev) বিয়ের প্রসঙ্গে বলেছিলেন, বর্তমানে বিয়ের তুলনায় বিচ্ছেদের হার বেশি। 2021-এর অভিজ্ঞতা শুধুমাত্র দেব নয়, সকলকেই এই মত পোষণ করতে বাধ্য করছে। গোটা 2021 জুড়ে বিচ্ছেদের ঘনঘটা।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কিছুদিন আগেই দেব (Dev) বিয়ের প্রসঙ্গে বলেছিলেন, বর্তমানে বিয়ের তুলনায় বিচ্ছেদের হার বেশি। 2021-এর অভিজ্ঞতা শুধুমাত্র দেব নয়, সকলকেই এই মত পোষণ করতে বাধ্য করছে। গোটা 2021 জুড়ে বিচ্ছেদের ঘনঘটা। সবাইকে চমকে দিয়ে চলতি বছরের জুলাই মাসে মিডিয়ায় যুগ্ম বিবৃতির মাধ্যমে নিজেদের বিবাহ বিচ্ছেদ ঘোষণা করেন আমির খান (Amir Khan) ও কিরণ রাও (Kiran Rao)।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Anurag Vats (@anurag_v)

Advertisements

খুব অদ্ভুত ভাবে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে পাশাপাশি বসে হাসিমুখে বিবাহ বিচ্ছেদের কথা সকলের সঙ্গে শেয়ার করেছেন আমির ও কিরণ। পৃথিবীর মানুষ দেখল, ইতিহাসে এই প্রথম কোনও তারকা জুটি বিবাহ বিচ্ছেদের কথা বলতে গিয়ে হাসছেন। চলতি বছরে নিজেদের পাঁচ বছরের বিবাহিত জীবনে ইতি টেনেছেন কীর্তি কুলহারি (Kirti Kulhari) ও সাহিল সেহগল (Sahil Sehgal)। সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতি দিয়ে কীর্তি জানিয়েছেন, আইনি কাগজপত্র ও পরস্পরের থেকে চিরকালীন দূরত্ব বেছে নিয়েছেন তাঁরা।

Advertisements

Advertisements

চলতি বছরের অগস্ট মাসে গায়ক হানি সিং (Honey Singh) ও তাঁর পরিবারের বিরুদ্ধে গার্হস্থ‍্য হিংসা, যৌন নিগ্রহ ও মানসিক নির্যাতনের অভিযোগ আনেন তাঁর স্ত্রী শালিনী তলোয়ার (Shalini Talwar)। দিল্লির এক আদালতে হানির বিরুদ্ধে মামলা দায়ের করেন শালিনী। এরপর সোশ্যাল মিডিয়ায় একটি বড় পোস্ট শেয়ার করে হানি জানান, তাঁর বিরুদ্ধে শালিনীর অভিযোগ মিথ্যা। এই ঘটনায় তিনি অত্যন্ত হতাশ।

2012 সালে বিয়ে হয়েছিল ভারতীয় ক্রিকেটার শিখর ধাওয়ান (Shikhar Dhawan) ও আয়েশা মুখোপাধ্যায় (Ayesha Mukherjee)-র। তাঁদের একমাত্র পুত্রসন্তানের নাম জোরাবর (Zorabar)। দীর্ঘ আট বছরের বিবাহিত জীবনে ইতি টেনে চলতি বছর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আয়েশা জানান, তাঁদের দুজনের নামের পাশে ‘ডিভোর্সি’ তকমা বসল। 2017 সালে বিয়ে হয়েছিল নাগা চৈতন্য (Naga Chaitanya) ও সামান্থা প্রভু (Samantha Prabhu)-র। চলতি বছর অক্টোবর মাসে সেই বিয়ে ভেঙে গেল। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেন নাগা চৈতন্য ও সামান্থা।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media