whatsapp channel
BollywoodHoop Plus

অভিনয় ছেড়ে চাষবাসের কাজে মাঠে নামলেন কঙ্গনা রানাওয়াত!

কঙ্গনা রাণাওয়াত(kangana Raunat)বরাবর বিতর্কের শিরোনামে থাকেন। কঙ্গনাকে সব বিষয়েই মন্তব্য করতে দেখা যায়। ফলে কঙ্গনার টুইটার ও ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট ব্যান করে দেওয়া হয়েছিল। অবশ্য তখন কঙ্গনা কোভিড পজিটিভ ছিলেন। কিন্তু তা নিয়েও বিতর্ক সৃষ্টি করে কঙ্গনা বলেছিলেন তাঁর কিছুই হয়নি। এবার কি অভিনয় ছেড়ে চাষবাস শুরু করলেন কঙ্গনা? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ফুটে উঠল তেমনই ছবি। না, ঠিক চাষবাস নয়, মানুষকে অক্সিজেন সিলিন্ডার না দিয়ে প্রকৃতিকে অক্সিজেন দিতে ব্যস্ত হয়ে পড়েছেন অভিনেত্রী।

অক্সিজেন সরবরাহের জন্য কঙ্গনা মোট কুড়িটি গাছ লাগিয়েছেন। কঙ্গনার মতে, তৌকতেই-এর জন্য প্রচুর গাছ উপড়ে পড়েছে। কঙ্গনা বলেছেন, প্রকৃতি মানুষকে অনেক কিছু দিয়েছে। কিন্তু মানুষ প্রকৃতিকে কিছুই দেয়নি। সুপার সাইক্লোনের ফলে গাছগুলি উপড়ে পড়ে গিয়ে প্রকৃতির যে ক্ষতি হল তার ক্ষতিপূরণ করার মতো কেউ নেই। কঙ্গনার মতে, শহরগুলি কংক্রিটের জঙ্গল হয়ে যাচ্ছে। এই কারণে নিজের উদ্যোগে এদিন 20 টি গাছের চারা পুঁতে সেই ছবি ইন্সটাগ্রামে শেয়ার করলেন কঙ্গনা।

কঙ্গনা বৃহন্মুম্বই পুরসভা এবং গুজরাত পর্যটনকে অনুরোধ করেছেন, নিম, পিপুল-এর মতো বেশ কয়েকটি ঔষধি গাছ লাগানোর জন্য। তাঁর মতে, বৃক্ষচ্ছেদনের ফলে প্রকৃতিতে অক্সিজেনের মাত্রা কমে যাচ্ছে। বৃক্ষ রোপণ করে তা কিছুটা হলেও ফিরিয়ে দিতে সচেষ্ট হয়েছেন তিনি।

কঙ্গনার এই উদ্যোগ নেটিজেনদের কাছে প্রশংসিত হলেও সবাই ভয় পাচ্ছেন, কঙ্গনা আবার গাছ লাগানো নিয়েও না বিতর্কের সৃষ্টি করেন। প্রকৃতপক্ষে, কঙ্গনা নিজেও জানেন, বিতর্ক তাঁর টিআরপি। অভিনয়ের পাশাপাশি বিতর্ক সৃষ্টি করে সবার চোখের সামনে থাকতে চান কঙ্গনা।

whatsapp logo