whatsapp channel

Rituparna Sengupta: বাপ্পি লাহিড়ীর সুরে গান গাইলেন ঋতুপর্ণা, প্রকাশ্যে ‘ফুলমতী’-র ‘ফার্স্ট লুক’

‘ডিস্কো কিং' বাপ্পী লাহিড়ী (Bappi Lahiri)-র হাত ধরে শুরু হয়ে গেল ঋতুপর্ণা (Rituparna Sengupta)-র জীবনের নতুন ইনিংস। অভিনেত্রী ঋতুপর্ণার এক নতুন পরিচিতি উঠে এল জনসমক্ষে। গায়িকা ঋতুপর্ণার পরিচয়ে এবার পরিচিত…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘ডিস্কো কিং’ বাপ্পী লাহিড়ী (Bappi Lahiri)-র হাত ধরে শুরু হয়ে গেল ঋতুপর্ণা (Rituparna Sengupta)-র জীবনের নতুন ইনিংস। অভিনেত্রী ঋতুপর্ণার এক নতুন পরিচিতি উঠে এল জনসমক্ষে। গায়িকা ঋতুপর্ণার পরিচয়ে এবার পরিচিত হতে চলেছেন নায়িকা। প্রকাশ পেল ঋতুপর্ণার মিউজিক ভিডিও-র ফার্স্ট লুক।

Advertisements

মিউজিক ভিডিওর নাম ‘ফুলমতী’। বাপ্পী লাহিড়ীর সঙ্গীত জীবনের গোল্ডেন জুবিলি ইয়ারে মুক্তি পেতে চলেছে ‘ফুলমতী’। ইন্সটাগ্রামে ঋতুপর্ণার শেয়ার করা ‘ফুলমতী’-র ফার্স্ট লুকে দেখা যাচ্ছে ‘ডিস্কো কিং’ ও ঋতুপর্ণাকে। নায়িকা গান গাইছেন। বাপ্পী তাঁকে উৎসাহ দিচ্ছেন। বাঙালির গর্ব ‘বাপ্পীদা’-র চোখে সেই চিরপরিচিত সানগ্লাস ও অঙ্গে সোনার গয়না। গানের ফার্স্ট লুক শেয়ার করে ক্যাপশন দিয়ে ঋতুপর্ণা লিখেছেন, বছরের সবচেয়ে সুন্দর গান মুক্তি পেতে চলেছে এবং খুব শীঘ্রই, 7 ই অক্টোবর আরও আপডেট আসছে।

Advertisements

Advertisements

বাপ্পীদার গোল্ডেন জুবিলি ইয়ারে একটা ঘটনা মনে হয় শেয়ার করাই যায়। বাপ্পী লাহিড়ী মানেই সকলের কাছে প্রচুর সোনার গয়না পরিহিত এক সুরকার যিনি ভারতবর্ষে ডিস্কো বিট নিয়ে এসে বদলে দিয়েছিলেন সঙ্গীতের সংজ্ঞা। তাঁর হাত ধরেই প্রথম বিদেশিনী গায়িকা একজন ভারতীয় সরকারের সুরে গান রেকর্ড করেছিলেন। গায়িকার নাম সামান্থা ফক্স (Samantha Fox)। সুরকার অবশ্যই বাপ্পীদা নিজে। এবার আসা যাক বাপ্পীদার সোনার গয়না প্রসঙ্গে। বলিউড ইন্ডাস্ট্রিতে অত্যন্ত লড়াই করে নিজের স্থান বানিয়েছিলেন বাপ্পী। কয়েকজন বিদেশি গায়ককে তিনি অনুসরণ করতেন। তাঁদের গান ছাড়াও বাপ্পীর ভালো লাগত তাঁদের সোনার গয়না পরার স্টাইল। বাপ্পী মনে মনে ঠিক করেছিলেন, সফল হলে তিনিও একদিন সোনার গয়না পরবেন। সফলতা তাঁর চৌকাঠ ছুঁয়েছিল যা এখনও তাঁর জীবনে বর্তমান। এই কারণে নিজের ভালোলাগা থেকেই তিনি পরেন সোনার গয়না। সোনার মতো সুন্দর হৃদয়ের মানুষ বাপ্পীদাকেই মানায় সোনার গয়না পরা।

Advertisements

ঋতুপর্ণা এর আগে রবীন্দ্রসঙ্গীত গাইলেও কোনোদিন প্লে-ব‍্যাক করেননি। কিন্তু বাপ্পীদার উৎসাহে এই প্রথম তিনি গান রেকর্ড করলেন। ঋতুপর্ণার কন্ঠস্বরের অত্যন্ত প্রশংসা করেছেন বাপ্পী লাহিড়ী। খুব শীঘ্রই রিলিজ হতে চলেছে ‘ফুলভতী’। গায়িকা হিসাবে নতুন ইনিংস শুরু করার জন্য অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ও সঙ্গীত জীবনের গোল্ডেন জুবিলি ইয়ার পূর্ণ করে ভারতীয় সঙ্গীতকে সমৃদ্ধ করার জন্য গায়ক-সুরকার ‘ডিস্কো কিং’ বাপ্পী লাহিড়ীর প্রতি ‘হুপহাপ'(HOOPHAAP)-এর পক্ষ থেকে রইল শ্রদ্ধাবিনম্র শুভেচ্ছা।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media