whatsapp channel

টানটান উত্তেজনায় রানী রাসমণি, বন্দুক হাতে কি করতে চলেছেন রাণীমা! রইল ভিডিও

জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক 'রানী রাসমণি' সবার মন জুড়ে আছে অনেকদিন ধরেই। দিতিপ্রিয়া রায়ের অভিনয়ে দর্শকরা প্রশংসায় পঞ্চমুখ। এছাড়াও এই সিরিয়ালের প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীরা প্রশংসা কুড়ায় তাদের অভিনয়ের দ্বারা। প্রত্যেক বাড়িতেই…

Avatar

HoopHaap Digital Media

জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক ‘রানী রাসমণি’ সবার মন জুড়ে আছে অনেকদিন ধরেই। দিতিপ্রিয়া রায়ের অভিনয়ে দর্শকরা প্রশংসায় পঞ্চমুখ। এছাড়াও এই সিরিয়ালের প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীরা প্রশংসা কুড়ায় তাদের অভিনয়ের দ্বারা। প্রত্যেক বাড়িতেই সাড়ে ছটা বাজলেই বাড়ির সদস্যরা টিভি চালিয়ে বসে যান এই সিরিয়াল দেখার জন্য। এই সিরিয়ালের টানটান উত্তেজনা সবাইকে বেঁধে রেখেছে। এই ধারাবাহিকের নতুন নতুন মোড় অবাক করে দর্শকদের।

এই কিছুদিন ধরে এই ধারাবাহিকের টানটান উত্তেজনা পর্ব চলছে। রানী রাসমনির পরিবারের বড় নাতবৌকে সেখানের এক জমিদার অজ্ঞান করে অন্য কোথাও বন্দী করে রাখে। এইসবে তিনি করেন রানী রাসমনির থেকে বদলা নেবার জন্য। সেই জমিদারের গুদামঘরে তাকে বন্দী করে রেখেছে সেই খবর পেয়ে যান রাসমণি। তারপর সেখানে উদ্ধার করতে চলে আসেন তাকে। তার বড় বৌমাকে ফিরিয়ে নিয়ে যাওয়ার জন্য তিনি লেঠেল নিয়ে আছেন তার সঙ্গে।

রানী আদেশ করা সত্বেও জমিদার গুদাম ঘরে প্রবেশ নিষেধ বলে দিয়েছেন রাসমনিকে। তিনিই জমিদারকে ফের আদেশ করেন কিন্তু জমিদার তার দ্বার খুলবেন না বলে দিয়েছেন। তারপরে রানি রাসমনি প্রথমবার তার হাতে বন্দুক তুলে নেন জমিদারকে জব্দ করার জন্য। রানীর এই ভয়ঙ্কর রূপ আগে কখনো দর্শক দেখেনি। এইবার পরদায় এমন রূপ দেখবেন বলে দর্শক প্রতীক্ষায় বসে আছেন।

এবার দর্শকের মনে কিছুদিন ধরেই প্রশ্ন আসছে যে, বড় বৌমার অবস্থা কেমন আছে? তাকে কি খুঁজে পাবেন রানী রাসমণি? এবং খুঁজে পেলেও জমিদারকে কি শাস্তি দেবেন তিনি? এমন টান টান উত্তেজনায় দর্শকদের মনে এই প্রশ্নগুলি কিছুদিন ধরেই উত্তর খুঁজছেন এই পর্ব গুলির মধ্যে। দেখা যাক ধারাবাহিকের পরিচালক এবার মোড় কিভাবে ঘোরায় এবং দর্শক তাদের উত্তর কতটা পাবে। এখন দেখে নিন প্রোমো।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media