whatsapp channel

একরত্তি ইউভানকে ছাড়াই স্বামী ও বন্ধুদের সঙ্গে অন্তরঙ্গতায় মজলেন অভিনেত্রী শুভশ্রী

ইউভানকে বাড়িতে রেখেই নাইট ক্লাবে রাজ-শুভশ্রী। কালো ড্রেসে ক্লাবে নাচে মত্ত অভিনেত্রী। ইয়ুভান হওয়ার পর বেশ কিছুদিন গৃহবন্দী ছিলেন অভিনেত্রী। ধীরে ধীরে আগের জীবনে ফিরতে চলেছেন তিনি। মাঝেমধ্যেই তাকে দেখা…

Avatar

HoopHaap Digital Media

ইউভানকে বাড়িতে রেখেই নাইট ক্লাবে রাজ-শুভশ্রী। কালো ড্রেসে ক্লাবে নাচে মত্ত অভিনেত্রী। ইয়ুভান হওয়ার পর বেশ কিছুদিন গৃহবন্দী ছিলেন অভিনেত্রী। ধীরে ধীরে আগের জীবনে ফিরতে চলেছেন তিনি। মাঝেমধ্যেই তাকে দেখা যাচ্ছে নাইট ক্লাবে বা বন্ধুদের সঙ্গে বিভিন্ন পার্টিতে। নিউ ইয়ারের উন্মাদনা চলে গেলেও শুভশ্রীর মনে উন্মাদনা একটুও কমেনি।

বন্ধুদের সঙ্গে দেদার পাল্লা দিয়ে নাচে মত্ত ছিলেন অভিনেত্রী। নাচের পাশাপাশি ইতিমধ্যে জিমে যাওয়াও শুরু করে দিয়েছেন তিনি। কখনো সিড়ি ভেঙ্গে সর্বাঙ্গের মেদ ঝরাচ্ছেন তো কখনো জিমে গিয়ে বেলি ফ্যাট কমানোর চেষ্টায় রয়েছেন। সব থেকে মজার ব্যাপার হল রবিবার সকালে শুভশ্রী তার জিমের ছবি পোস্ট করেন এবং রাতে পার্টির ছবি আপলোড করেন।

শুভশ্রী তার ও রাজের নাচের ছবি আপলোড করে ক্যাপশনে লেখেন, ‘Dance like nobody is watching you’ অর্থাৎ ‘এমনভাবে নাচ কর, যেন কেউ দেখছেন না’। ছবিতেও স্পষ্ট অভিনেত্রীর ম্যাডনেস। খোলা চুল তার লুটিয়ে পড়ছে মুখে, নাচের তালে ড্রেস পায়ের থেকে হালকা সরে গিয়েছে। কখনো রাজের সঙ্গে হুল্লোড় করছেন তো কখনো বন্ধুদের সঙ্গে চুটিয়ে নাচ করছেন তিনি। এদিন অভিনেত্রীকে দেখে এতটুকু বোঝার উপায় নেই যে তার ঘরে ৫ মাসের একটি শিশু রয়েছে। বোঝাই যাচ্ছে তিনি নিজেকে বেশ ফিট রেখেছেন ইউভান হওয়ার পরেও। সেই জন্যেও কোন কিছুতে ভ্রুক্ষেপ নেই তার, চেনা গানে খুশমেজাজে নিজেকে মেলে ধরেন অভিনেত্রী।

প্রসঙ্গত গত বছর সেপ্টেম্বরেই রাজ-শুভশ্রীর ঘরে আসে ইউভান। করোনা আবহয়ের মধ্যেই পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী। এদিকে জন্মের পর থেকেই ইউভান হিট। সে এখন এতটাই জনপ্রিয় যে পেজ থ্রি-র পাতায় ইউভানের স্টোরি মাস্ট। দেখতে দেখতে ছেলের বয়স এখন প্রায় ৫ মাসের কাছাকাছি, এবার সময় হয়েছে শ্যুটিং এ ফেরার, তাই শারীরিক কসরত চালু করে দিয়েছেন অভিনেত্রী, অবশ্য সবটাই ডাক্তারি পরামর্শ মেনেই।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media