whatsapp channel

ছবির প্রচারে ব্যস্ত জাহ্নবী, গাড়িতেই কোনরকমে পোশাক পাল্টালেন শ্রীদেবী কন্যা, মুহূর্তে ভাইরাল ছবি

'ধড়ক' সিনেমা দিয়ে ২০১৮ সালের ডেবিউ করেছিলেন শ্রীদেবী ও বনি কাপুর কন্যা শ্রীদেবী। প্রথম সিনেমাতে শ্রীদেবী কন্যা বেশ প্রশংসা পেয়েছিলেন। ধড়ক’ ছাড়াও আরো দুটি সিনেমা ‘ঘোস্ট স্টোরিজ’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘ধড়ক’ সিনেমা দিয়ে ২০১৮ সালের ডেবিউ করেছিলেন শ্রীদেবী ও বনি কাপুর কন্যা শ্রীদেবী। প্রথম সিনেমাতে শ্রীদেবী কন্যা বেশ প্রশংসা পেয়েছিলেন। ধড়ক’ ছাড়াও আরো দুটি সিনেমা ‘ঘোস্ট স্টোরিজ’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’ অভিনয় করেছিলেন এর মধ্যে ‘ঘোস্ট স্টোরিজ’ ছবির একটি মাত্র গল্পে অভিনয় করেছিলেন জাহ্নবী। অবশ্য এই দুই সিনেমা লকডাউনে ওয়েব দুনিয়াতে মুক্তি পেয়েছিল। জাহ্নবীর আগামীর তালিকায় রয়েছে ‘রুহি’ এবং ‘দোস্তানা ২। অবশ্য অভিনেত্রীর গায়ে একসময়ে স্টারকিডের তকমা লেগেছিল। ধীরে ধীরে নিজের অভিনয় দিয়ে সেই তকমা পিছনে ফেলে দিয়েছেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

Advertisements

নতুন বছরে অভিনেত্রীর নতুন সিনেমা ‘রুহি’ সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে। অভিশপ্ত মহিলাকে কে বিয়ে করবে, এ নিয়েই রুহির মূল গল্প। এই ছবিতে অভিশপ্ত মহিলার চরিত্রে আছেন জাহ্নবী এছাড়াও মুখ্য চরিত্রে দেখা যাবে রাজকুমার রাও ও বরুণ শর্মাকে। ২০১৮ সালে বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছিল হরর কমেডি স্ত্রী। দর্শকরা বেশ পছন্দ করেছিলেন ছবিটি। স্ত্রী সিনেমার নির্মাতারাই রুহি তৈরি করেছেন। রুহির পরিচালনা করেছেন হার্দিক মেহতা । ১১ মার্চ মুক্তি পাবে এই ছবি। আপাতত এই ট্রেলার দেখে জাহ্নবী বেশ প্রশংসা পেয়েছেন।

Advertisements

জাহ্নবী কাপুর এখন নতুন সিনেমার প্রমোশন নিয়ে বেশ ব্যস্ত আছেন। আজ সেই ছবি মুক্তি পেয়ে সমস্ত পেক্ষাগৃহে। আর সেই কারণেই শেষ দফা প্রমোশন নিয়ে ব্যস্ত ছিল ছবির কলা কুশলিরা। এই সিনেমার সব শিল্পীরা ব্যস্ত থাকলেও সবথেকে বেশি হ্যাট্রিক যায় সিনেমার নায়িকা অর্থাৎ জাহ্নবী কন্যা। কারণ তিনি এই সিনেমার মূল অভিনেত্রী তাই তাঁকে তো সকলের সামনে ফিট ফাট থাকতে হবে। তবে সিনেমার মুক্তির আগে একের পর এক প্রমোশন চলার জন্য পোশাক পরিবর্তনের সময় টুকুও পাচ্ছেননা তিনি। কিন্তু তিনি যদি এক পোশাকে ক্যামেরার সামনে বার বার ধরা দেন তাহলে লোলে বলবে কি?

Advertisements

তাইতো জাহ্নবী গাড়িতেই বদলে নিচ্ছেন নিজের পোশাক। এদিন জাহ্নবী একই সাথে চারটি ছবি পোস্ট করেছেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। প্রথম দুটি ছবিতে মিনি সিকুইনড স্কার্ট এবং বো টপের সাথে দেখা মিলেছে আর জাহ্নবী কাপুরের। এবং সেই ফটোশুটের পর হাঁফিয়ে গিয়েছেন। এরপর গাড়িতে গিয়েই বাধ্য হয়ে পোশাক বদলান। আর তৃতীয় ছবিতে গাড়ির ভেতর পোশাক বদলানোর ছবিটি পোস্ট করেছেন তিনি এবং সব শেষে ক্যাজুয়াল জিন্স এবং সাদা টপে দেখা বিমানের ভেতরে বসে থাকতে দেখা গেছে শ্রীদেবী কন্যাকে। সেখানে একটু বিশ্রাম ও নিয়ে নিয়েছেন তিনি। আর প্রতিটি মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media