whatsapp channel

Television: টেলি পাড়ায় আতঙ্কের ফাঁদ, রুবেলের পর ডেঙ্গিতে আক্রান্ত এই জনপ্রিয় নায়িকা!

ডেঙ্গি (Dengue) থাবা ক্রমেই চওড়া হচ্ছে রাজ্যে। বিনোদন জগতেও ডেঙ্গি প্রবেশ করে গিয়েছে ইতিমধ্যেই। অভিনেতা রুবেল দাস (Rubel Das) ডেঙ্গি আক্রান্ত হয়ে ভর্তি হয়েছেন হাসপাতালে। এবার খবর এল, আরো এক…

Nirajana Nag

Nirajana Nag

ডেঙ্গি (Dengue) থাবা ক্রমেই চওড়া হচ্ছে রাজ্যে। বিনোদন জগতেও ডেঙ্গি প্রবেশ করে গিয়েছে ইতিমধ্যেই। অভিনেতা রুবেল দাস (Rubel Das) ডেঙ্গি আক্রান্ত হয়ে ভর্তি হয়েছেন হাসপাতালে। এবার খবর এল, আরো এক অভিনেত্রী ডেঙ্গি কবলে পড়েছেন। তিনি ‘মুকুট’ অর্থাৎ অভিনেত্রী শ্রাবণী ভুঁইয়া (Shrabani Bhunia)। দিনে একাধিক বার জ্বর আসাতে সন্দেহ হওয়ায় রক্ত পরীক্ষা করান তিনি। তখনই ধরা পড়ে ডেঙ্গি আক্রান্ত হয়েছেন তিনি।

মুকুট ধারাবাহিক শেষ হয়েছে মাস কয়েক হল। জানা গিয়েছে, শ্রাবণী নাকি নিজের মাকে নিয়ে ঘুরতে গিয়েছিলেন। সেখানে গিয়েই বিপত্তি। হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। দিনে সাত-আট বার করে জ্বর আসছিল তাঁর। রক্ত পরীক্ষা করাতেই ধরা পড়ে ডেঙ্গি। জানা গিয়েছে, শ্রাবণীর জেঠু পেশায় চিকিৎসক। তাই তিনি কাঁথিতে নিজের বাড়িতে জেঠুর কড়া তত্ত্বাবধানে রয়েছেন। খবর বলছে, প্লেটলেট সংখ্যা কমে যাওয়ার মতো পরিস্থিতি আসেনি শ্রাবণীর। আগের থেকে অনেকটাই সুস্থ তিনি।

Television: টেলি পাড়ায় আতঙ্কের ফাঁদ, রুবেলের পর ডেঙ্গিতে আক্রান্ত এই জনপ্রিয় নায়িকা!

সুস্থ হয়ে উঠেছেন রুবেলও। কিছুদিন আগেই হাসপাতাল থেকে ছবি শেয়ার করে বিজয়া দশমীর শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি। তখনই এও জানিয়েছিলেন যে তাঁর পুজো কেটেছে হাসপাতালেই। কারণ তিনি ডেঙ্গি আক্রান্ত হয়েছেন। তবে এখন সুস্থ হয়ে উঠেছেন রুবেল। কিন্তু একাধিক অভিনেতা অভিনেত্রীরা এভাবে ডেঙ্গি আক্রান্ত হওয়ায় প্রশ্ন উঠতে শুরু করেছে শুটিং এর জায়গাগুলি নিয়ে। আদৌ কতটা পরিচ্ছন্ন স্টুডিও গুলি?

এ বিষয়ে সংবাদ মাধ্যমের তরফে ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ান্স অ্যান্ড ওয়ার্কার্স অফ ইস্টার্ন ইন্ডিয়ার সভাপতি স্বরূপ বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি স্পষ্ট বলেন, মশার উৎস খোঁজার দায় কলকাতা কর্পোরেশনের, তাঁদের নয়। উপরন্তু শিল্পীকে আদৌ স্টুডিওতে মশা কামড়েছে কিনা, কামড়ালেও কখন কামড়েছে এসব বলা খুব কঠিন। তবুও যদি কোনো একটি স্টুডিওয় কাজ করা অভিনেতা অভিনেত্রীর ক্ষেত্রে এমনটা ঘটে তাহলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে আশ্বাস দেন তিনি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই