BollywoodHoop Plus

দেখতে দেখতে সাত মাসে পা কৃশিবের, একরত্তি ছেলের যত্নে তুমুল ব্যস্ত অভিনেত্রী পূজা

পূজা ব্যানার্জী (Puja Banerjee) ও কুণাল বর্মা (Kunal verma)-র একমাত্র পুত্রসন্তান কৃশিব ( Krishiv) -এর জন্ম হয়েছিল করোনার প্রথম ঢেউয়ের সময়। আবারও ফিরে এসেছে করোনা তার দ্বিতীয় ঢেউ নিয়ে। কিন্তু এর মধ্যেই কৃশিব পা দিয়েছে সাত মাসে। সাত মাসের কৃশিব সুস্থ রয়েছে। কিন্তু তার সাথেই বেড়ে চলেছে তার দুষ্টুমি। সম্প্রতি পূজা কৃশিবের একটি মিষ্টি ইন্সটাগ্রাম রিল বানিয়ে শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

পূজার শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, সাত মাসের কৃশিবের স্নানের পর্ব চলছে। ছোট্ট গামলায় বসে সাবানের ফেনা নিয়ে খেলা করতে ব্যস্ত কৃশিব। এরপর স্নান করিয়ে তাকে তোয়ালে পরিয়ে ক্যামেরার সামনে বসিয়ে দিয়েছেন পূজা। দুষ্টু কৃশভ দিব্যি হাসিমুখে ভিডিও করতে ব্যস্ত। কৃশভের এই ভিডিওটি শেয়ার করে পূজা লিখেছেন, সময় কোথা দিয়ে যে চলে যাচ্ছে, তা তিনি নিজেও বুঝতে পারছেন না।

গত বছর 8 ই অক্টোবর মা হয়েছেন পূজা। মা হওয়ার আগে নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করেছিলেন তিনি। মা হওয়ার আগের রাতের ছবিও শেয়ার করেছিলেন পূজা ও কুণাল। মা হওয়ার আগের রাতে কার্যত জেগেই কাটিয়েছিলেন পূজা ও কুণাল। প্রথম সন্তানের বাবা-মা হওয়ার আনন্দ ছিল তাঁদের মধ্যে। পরের দিন হাসপাতালে ভর্তি হন পূজা। কিন্তু কুণালকে করোনা অতিমারীর কারণে অনুরোধ করা সত্ত্বেও লেবার রুমে ঢুকতে দেওয়া হয়নি। পূজা একটি পুত্রসন্তান কৃশিব (Krishiv) -এর জন্ম দেন। কিন্তু জন্মের পর থেকেই শিশুটির শ্বাসনালিতে সমস্যা ছিল। ফলে শিশুটিকে বিশেষ চিকিৎসার জন্য হাসপাতালের আলাদা রুমে রাখা হয়। এই ঘটনায় পূজা ও কুণাল ভেঙে পড়েছিলেন। কিন্তু কিছুদিনের মধ্যেই শিশুটি সুস্থ হলে তাকে পূজা ও কুণালের হাতে তুলে দেওয়া হয়। বাড়ি ফিরে এসে ইন্সটাগ্রামে পূজা এই ঘটনা শেয়ার করেন। নেটিজেনরা ও সেলিব্রিটিরা পূজাকে মা হওয়ার জন্য শুভেচ্ছা জানিয়েছেন। গর্ভবতী হওয়ার কারণে পূজা স্টার ভারত চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘জগজননী মা বৈষ্ণো দেবী’ ছেড়ে দিয়েছিলেন।

কৃশিব কিছুদিন আগেই মুক্ত হয়েছে শ্বাসনালীর সমস্যা থেকে। তাই তার সুস্থতা কামনা করে কৃশিবের হাতেই মহাশিবরাত্রির দিন মহাদেবের অভিষেক করিয়েছেন পূজা ও কুণাল। পূজার কোলে বসে ছোট্ট কৃশিব করেছে দেবাদিদেবের অভিষেক। মহাদেবের অষ্টধাতুর মূর্তিতে দুধ দিয়ে অভিষেক করা হয়েছে। কৃশিবের প্রথম শিবরাত্রির ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন পূজা। নেটিজেনরাও কৃশিবের সুস্থতা কামনা করেছেন।

পূজা ও কুণালের পরিচয় হয় একটি সিরিয়ালের সেট থেকে। দীর্ঘদিন সম্পর্কে থাকার পর 2019 সালে দুই পরিবারের উপস্থিতিতে তাঁরা রেজিস্ট্রি ম্যারেজ করেন। চলতি বছরে আনুষ্ঠানিক ভাবে বিয়ে হবার কথা ছিল তাঁদের। কিন্তু করোনা পরিস্থিতির কারণে পূজা ও কুণাল বিয়ের অনুষ্ঠান বাতিল করে তাঁদের বিয়ের জন্য সঞ্চিত অর্থ দান করেন করোনা তহবিলে। এরপর গত বছর 15ই অগষ্ট পূজা ও কুণালের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, যেখানে পূজার বেবি বাম্প স্পষ্ট বোঝা যাচ্ছিল। এরপরেই কৃশিবের জন্ম হয়।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo