whatsapp channel

Prabhas: মায়ের মুখে বিয়ের কথা শুনলেই সরে আসেন প্রভাস, জানুন আসল কারণ

আগামী ১১ই মার্চ বড় পর্দায় মুক্তি পেতে চলেছে প্রভাসের পরবর্তী সিনেমা 'রাধেশ্যাম'। ছবিটিতে প্রভাসের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী পূজা হেগড়েকে। সেই ছবিটি প্রচারে গিয়ে কি একটি সাক্ষাৎকারে তিনি তাঁর বিয়ে…

Avatar

HoopHaap Digital Media

আগামী ১১ই মার্চ বড় পর্দায় মুক্তি পেতে চলেছে প্রভাসের পরবর্তী সিনেমা ‘রাধেশ্যাম’। ছবিটিতে প্রভাসের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী পূজা হেগড়েকে। সেই ছবিটি প্রচারে গিয়ে কি একটি সাক্ষাৎকারে তিনি তাঁর বিয়ে না করার আসল কারণটি সামনে আনলেন।

উইকিপিডিয়া বলছে তাঁর বয়স ৪২। কিন্তু আজও তিনি অবিবাহিত। বিয়ে সম্পর্কে ভাবেন না তিনি আর। বিয়ের প্রস্তাব তিনি পান না এরকম কথা চূড়ান্ত অবাস্তব। বন্ধু মহল থেকে পরিবার সবাই জোরাজুরি করতে থাকেন প্রভাসকে বিয়ের জন্য। এমন কি ‘বাহুবলী’-র পর বিয়ে করবেন তিনি এমন কথাও মাকে দিয়ে বসেছিলেন প্রভাস। কিন্তু কেন সেই বিয়ের সিদ্ধান্ত থেকে সরে আসলেন তিনি? একটি সাক্ষাৎকারে তিনি জানান, ভালোবাসা সম্পর্কে তার ধারণা এখন আর এক নেই। সেজন্যই তিনি এখন আর বিয়ে করবেন না। কিন্তু সত্যিই কি তাই? কেনই বা হঠাৎ প্রেম সম্পর্কে এতটা বিরূপ তিনি?

তিনি বলেন, “মা মাঝে মাঝেই বিয়ের কথা বলেন। বলাটা স্বাভাবিক। ছেলেকে বিবাহিত দেখতে চান সবাই। বলেছিলাম বাহুবলী শেষ করেই বিয়ে করে নেব। করিনি। এখন আর কোনও উপায় নেই। মাকে বলি চিন্তা কর না এই নিয়ে। এমন না যে আমি বিয়ে করতে চাই না। শুধু ওই সঠিক সময়ের অপেক্ষাতেই রয়েছি।”

ইন্ডাস্ট্রিকে কান পাতলেই তার সঙ্গে অনুষ্কা শেট্টির প্রেমের গুঞ্জন শোনা যায়। কিন্তু কেউই প্রকাশ্যে এই বিষয়ে কোনদিনও মুখ খোলেননি। কিন্তু রটনার পুরোটা না সত্যি হলেও কিছুটা তো সত্যি হয়? এই জল্পনাই বারবার উস্কে দেয় তাঁদের ফ্যানদের।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media