whatsapp channel

Rachna Banerjee: আবারো কি অভিনয়ে ফিরতে চান রচনা!

রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee) বর্তমানে অভিনয়ের গন্ডি পেরিয়ে একজন সফল সঞ্চালক। বহু বছর ধরে তাঁর কারণেই জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নং ওয়ান’-এর টিআরপি তুঙ্গে রয়েছে। পাশাপাশি রচনা খুলে…

Avatar

Nilanjana Pande

রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee) বর্তমানে অভিনয়ের গন্ডি পেরিয়ে একজন সফল সঞ্চালক। বহু বছর ধরে তাঁর কারণেই জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নং ওয়ান’-এর টিআরপি তুঙ্গে রয়েছে। পাশাপাশি রচনা খুলে ফেলেছেন নিজস্ব ক্লোদিং ব্র্যান্ড যার নাম ‘রচনা’স ক্রিয়েশনস’। এই ব্র্যান্ডটি তিনি নিজেই এনডোর্স করেন। এছাড়াও চলতি বছরে রচনার মুকুটে যুক্ত হয়েছে আরও একটি পালক যার নাম ‘রচনা কেয়ার’। এটি রচনার নিজস্ব স্কিনকেয়ার ব্র্যান্ড। বাংলার অভিনেত্রীদের মধ্যে রচনাই প্রথম যিনি নিজের নামাঙ্কিত ক্লোদিং ব্র্যান্ড ও স্কিনকেয়ার ব্র্যান্ড লঞ্চ করলেন।

মূলতঃ শৈশব থেকেই মাকে দেখে অনুপ্রাণিত রচনা। নিজের মাকে রূপচর্চার জন্য হোমমেড রেমেডি অনুসরণ করতে দেখতেন রচনা। মুসুর ডাল বেটে মুখে লাগাতেন তাঁর মা। কিন্তু বর্তমান সময়ে তাঁর মায়ের মতো রচনা বাড়ি থাকেন না। ফলে তাঁর হাতে নেই যথেষ্ট সময়। উপরন্তু সারাদিন কাজ করে বাড়ি ফিরে রচনার পক্ষে সম্ভব নয় হোমমেড রেমেডি অনুসরণ করা। ফলে তিনি ভেবেছিলেন এমন কিছু প্রোডাক্টের কথা যার ফলে রচনা থাকবেন সকলের শরীর জুড়ে যেভাবে রয়েছে তাঁর ব্র্যান্ডের পোশাক।

তবে একের পর এক ব্র্যান্ড লঞ্চ করারলপর আপাতত রচনার ব্যক্তিগত জীবন বলতে কিছুই নেই। একসময় বছরে তিন-চার বার ছুটি কাটাতে যেতেন যা বর্তমানে সম্ভব নয়। বন্ধুদের সাথে সময় কাটাতেও পারছেন না তিনি। বড় হয়ে গিয়েছে রচনার পুত্র প্রণীল (Pranil)-ও। ফলে বর্তমানে কাজের মধ্যেই ডুবে রয়েছেন রচনা।

তবে ভোলেননি অভিনয় জীবনকে। আবারও সুযোগ পেলে অভিনয়ে ফিরতে চান রচনা। ফিল্মের পাশাপাশি ওটিটিতেও অভিনয় করতে চান তিনি।

whatsapp logo