whatsapp channel

Neha Dhupia: ফের বেবি বাম্পের ছবি শেয়ার করলেন অভিনেত্রী নেহা ধুপিয়া

বিখ্যাত অভিনেত্রী ও সঞ্চালিকা এবং প্রাক্তন মিস ইন্ডিয়া নেহা ধুপিয়া (Neha dhupia) দ্বিতীয়বার মা হতে চলেছেন। কিছুদিন আগেই তিনি নিজের দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঘোষণা করেছিলেন। ইতিমধ্যেই নেহা নিজের প্রেগন‍্যান্সি…

Avatar

HoopHaap Digital Media

বিখ্যাত অভিনেত্রী ও সঞ্চালিকা এবং প্রাক্তন মিস ইন্ডিয়া নেহা ধুপিয়া (Neha dhupia) দ্বিতীয়বার মা হতে চলেছেন। কিছুদিন আগেই তিনি নিজের দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর ঘোষণা করেছিলেন। ইতিমধ্যেই নেহা নিজের প্রেগন‍্যান্সি ফটোশুটের কয়েকটি ছবি শেয়ার করেছেন।

ছবিগুলি সম্পূর্ণ সাদা-কালো। নেহা ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, কোথাও সময় যেন থমকে দাঁড়িয়ে আছে, অপেক্ষা করছে নতুন উড়ানের। ছবিতে নেহার পরনে রয়েছে কালো রঙের ট‍্যাঙ্ক টপ। নিজের উড়তে থাকা চুলকে সামলানোর সাথেই নিজের গর্ভে বাড়তে থাকা অনাগত সন্তানের উপর একটি হাত রেখেছেন তিনি।

কিছুদিন আগে নেহা নিজের মাতৃত্বকালীন যোগার ভিডিও শেয়ার করে লিখেছিলেন,বিগত কুড়ি বছর ধরে তিনি যোগা প্র্যাকটিস করছেন। চিকিৎসক তাঁকে গর্ভাবস্থার নয় মাসও যোগা করতে বলেছেন। কিন্তু অন্তঃসত্ত্বা হওয়ার পর যোগাসনের ক্ষেত্রে কিছু পরিবর্তন আসে। ফলে উপযুক্ত ট্রেনার ছাড়া যোগাসন করা উচিত নয়। নেহা তাঁর ট্রেনার রোহিত (Rohit)-এর সাহায্যে যোগা প্র্যাকটিস করেন।

দীর্ঘদিন সম্পর্কে থাকার পর 2018 সালের মে মাসে নেহা ও অঙ্গদ বেদী (angad bedi) বিয়ে করেন। বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় নেহাকে নেটিজেনরা ট্রোল করা শুরু করেছিলেন। কিন্তু নেহা কোনো প্রতিক্রিয়া জানাননি। কয়েক মাস আগে নেহা ও অঙ্গদের প্রথম কন্যাসন্তান মেহের (meher)-এর জন্ম হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Neha Dhupia (@nehadhupia)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media