Hoop PlusTollywood

মা হওয়ার পর প্রথম ক্রিসমাস, একরত্তি ছেলের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে রাজ-শুভশ্রী

রাজের পরিনীতা আর কেউ নয়, সে হল শুভশ্রী। প্রথমে কাজের সূত্রে আলাপ। তারপর একে অপরের সাথে প্রেম। তারপর একদিন সবাইকে চমকে দিয়ে হঠাৎ করে এনগেজমেন্ট সেরেই নিলেন। রূপকথার থেকে কম রোমাঞ্চকর নয় রাজ-শুভশ্রীর প্রেমের গল্প। অনেক টানাপোড়েন, অনেক চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যেতে হয়েছিল এই জুটিকে। তারপর ধুমধাম করে ২০১৮ সালে ৬ ই মার্চ বিয়েটা সেরেই নিলেন। ভালোবেসে ভক্তরা নাম দেন “রাজশ্রী”। এরপর শুরু হয় এদের সুখের সংসার। রাজের সংসারে এসেছে এখন নতুন অতিথী। বিয়ের দুবছর পরই এই লাভ বার্ডসের ঘরে আলো করে এসেছে তাঁদের রাজপুত্র ইউভান।

ছেলেকে ভালোবেসে মা বাবা ডাকেন সিম্বা। ছোট্ট সিম্বাকে নিয়ে নতুন বাবা মায়ের দিন রাত কেটে যায়। এখন এদের ইন্সটাগ্রাম খুললে শুধু রাজ শুভশ্রী নয় ছেলে ইউভানই রাজ করছে। বয়স সবে আড়াই কিন্তু এখন থেকে সে মস্ত বড় সেলেব। তার নামেই খুলে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় নানান পেজ। এখন থেকেই চক্রবর্তী বাড়িতে রাজ করা শুরু করে দিয়েছে এই ছেল্ব। তাই তো সে এখন থেকেই বাবাকে ভয় পাইয়িয়ে দিল এক কিক অবশ্য বাবা তাতে রেগে যায়নি। এমনকি মন দিয়ে বাবা গান্ধীজি,নেতাজির গল্পও নাকি ছোট্ট ছেলেকে শোনান এখন থেকেই তা জানান রাজ। পুজোয় সময় মা শুভশ্রী নানান মুহূর্ত শেয়ার করেছেন নায়িকা। কখনো পাঞ্জাবি পড়ে ছেলে অঞ্জলি দিচ্ছে কখনো মায়ের কোলে মাথা রেখে ঘুমিয়ে পড়েছে। আবার কিছুদিন আগে মায়ের কোলে চেপে নিজের আবাসনে ঘুরে ঘুরে বেড়াচ্ছিলেন। যা সবসময় ভাইরাল।

ছেলে এখন একটু বড় হয়েছে তাই স্বামী স্ত্রী নিজেদের সময় দিচ্ছে। বাবা মা হয়েছে বলে কাপল গোল দেবেনা তা কখনো হয়। বিয়ের আড়াই বছর হলেও প্রেম কমেনি বরং বেড়ে গিয়েছে। সম্প্রতি নায়িকা নিজের বন্ধুর বিবাহবার্ষিকীতে স্বামীর সাথে আনন্দে মেতে উঠেছিলেন।বন্ধুদের সঙ্গে রাজশ্রী জমিয়ে পার্টি করলেন। রাজের সঙ্গে ও বন্ধুদের সাথে একাধিক হাসি খুশির সেলফি তুলে একাধিক ছবি শেয়ার করেছেন শুভশ্রী। আজ ক্রিস্টমাস তাই স্বামীর কাঁধে মাথা রেখে সুন্দরী বৌ শুভশ্রী পোজ দিলেন। আর স্বামী লাল টিশার্ট আর মাথায় সান্টা টুপি পড়ে পাউট করলেন আর স্ত্রী গোল্ডেন সুতির ওয়ানপিস আর লাল লিপস্টিক পড়ে ছবি তুলতে ব্যস্ত। -হোয়াইট, আলোয় মোড়া হরিণ, ক্রিসমাস ট্রি ব্যাকগ্রাউন্ডে রেখে রোম্যান্টিক ভাবে পোস্ট করলেন। একে অপরের হাত শক্ত করে ধরে অনুরাগীদের ক্রিসমাসের শুভেচ্ছা জানিয়েছেন এই পাওয়ার কাপেল।

এখানেই শেষ নয়। এটা ইউভানেত প্রথম ক্রিস্টমাস।
বয়স সবে তিন মাস। তবে ইতিমধ্যেই টলিগঞ্জের তাবড় সেলেবদের থেকে বেশি জনপ্রিয় এই ছোট্ট ইউভান। আর শুক্রবার নিজের প্রথম ক্রিসমাস সেলিব্রেট করল ইউভান নিজের বাবা মায়ের সাথে দেখুন সেই পোস্ট। আজ বাড়িতেই ছেলের জন্য আয়োজন করা হয় ক্রিস্টমাস পার্টি।সেখানে ছেলে মাথায় সান্টা টুপি পড়ে ফিটফাট হয়ে মিষ্টি করে ফটোশ্যুটে মাতলেন নায়িকা। সান্তা টুপি মাথায় দিয়ে ক্যামেরার দিকে তাকিয়ে আরো ছোট্ট সান্টা লাগছিল। মিষ্টি হাসিতে ফিদা পুরো নেট দুনিয়া। একের পর এক ক পোজ দিতে দেখা গেল এই খুদে তারকাকাকে। মুহূর্তে ভাইরাল সান্টা ইউভান।

Related Articles