whatsapp channel

Ankita Mallick: ব্লাউজ ছাড়াই সাদা শাড়িতে সাহসী ফটোশুট ‘জগদ্ধাত্রী’ অঙ্কিতার

গোটা বাংলা জুড়ে তাঁর পরিচিতি এখন 'জগদ্ধাত্রী' (Jagadhatri) রূপে। সিরিয়াল প্রেমীরা এখন এই নামেই চেনেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিককে (Ankita Mallick)। জি বাংলায় নিয়মিত সন্ধ্যা সাতটায় সম্প্রচারিত হয় 'জগদ্ধাত্রী'। এই ধারাবাহিকের…

Nirajana Nag

Nirajana Nag

গোটা বাংলা জুড়ে তাঁর পরিচিতি এখন ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri) রূপে। সিরিয়াল প্রেমীরা এখন এই নামেই চেনেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিককে (Ankita Mallick)। জি বাংলায় নিয়মিত সন্ধ্যা সাতটায় সম্প্রচারিত হয় ‘জগদ্ধাত্রী’। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন অঙ্কিতা। বাংলা সেরা সিরিয়ালের নায়িকা দর্শকদের কাছে স্বাভাবিক ভাবেই একটু বেশি প্রিয়। টেলিভিশনের দর্শকদের পাশাপাশি নেট পাড়ার বাসিন্দাদেরও প্রিয় পাত্রী অঙ্কিতা।

বিগত এক বছর ধরে বাংলা জুড়ে দর্শকদের ড্রয়িং রুমে দাপিয়ে বেড়াচ্ছে জগদ্ধাত্রী। ধারাবাহিকটি শুরু হওয়ার পর থেকেই টিআরপি তালিকায় ভালো ফল করে এসেছে। বরাবর প্রথম পাঁচের মধ্যেই থেকেছে জগদ্ধাত্রী। মাঝে মধ্যে বেশ কয়েক বার প্রতিপক্ষ সিরিয়ালকে হারিয়ে উঠে এসেছে সেরার স্থানেও। গত সপ্তাহেই সব সিরিয়ালের নম্বর কমলেও ‘অনুরাগের ছোঁয়া’কে গো হারান হারিয়ে বাংলা সেরার মুকুট ছিনিয়ে নিয়েছে জগদ্ধাত্রী। শুরুর দিকে অঙ্কিতার অভিনয় নিয়ে সমালোচনা হলেও এখন দর্শকদের প্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হয়ে উঠেছেন।

Ankita Mallick: ব্লাউজ ছাড়াই সাদা শাড়িতে সাহসী ফটোশুট 'জগদ্ধাত্রী' অঙ্কিতার

বর্তমানে আর পাঁচজন নায়িকার মতো অঙ্কিতাও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। ইনস্টাগ্রামে ৩ লক্ষের বেশি ফলোয়ার রয়েছে যারা মুখিয়ে থাকেন অভিনেত্রীর নতুন পোস্টের জন্য। ব্যক্তিগত জীবন থেকে শুটিং সেট, দু দিকেরই টুকটাক মুহূর্তের ঝলক অঙ্কিতা তুলে ধরেন নিজের সোশ্যাল অনুরাগীদের জন্য। পাশাপাশি ফটোশুট তো রয়েছেই। তাঁর এক একটি ফটোশুটের ছবিতে ৩০-৪০ হাজারও লাইক হয়ে যায়।

সম্প্রতি একটি ফটোশুটের কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অঙ্কিতা। ব্লাউজ ছাড়া সাবেকি ধরণে সোনালি পাড় সাদা শাড়ি, সর্বাঙ্গে সোনার গয়না, এক ঢাল কোঁকড়া চুলে যেন রাজরানী রূপে ধরা দিয়েছেন তিনি। প্রতিটি ছবিতেই সাবেকি ছাপ স্পষ্ট। নেটিজেনরা মুগ্ধ হয়ে গিয়েছেন অঙ্কিতার রূপে। টেলিভিশনের অন্যতম রূপসী নায়িকা হিসেবে জনপ্রিয় অঙ্কিতা। তবে সিরিয়ালে বেশিরভাগ সময়েই তাঁকে জিন্স-শার্টে জ্যাস স্যান্যাল হয়ে অ্যাকশন করতে দেখা যায়। তাই অঙ্কিতার এমন নরম, শুভ্র সাজ দেখে অভিভূত হয়ে পড়েছেন নেট নাগরিকরা। ছবি গুলিও হয়ে গিয়েছে ভাইরাল।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই