whatsapp channel

প্রথম স্থান ধরে রাখলো ‘খড়কুটো’, ঘাড়ে নিশ্বাস ফেলছে ‘কৃষ্ণকলি’, রইলো টিআরপি তালিকা

সিরিয়াল। সারাদিনের খাটা খাটুনির পর একটু বোকাবাক্সের সামনে এসে হাতে রিমোর্ট চালিয়ে বসে কোন ধারাবাহিক দেখবেই দেখবে। এই সিরিয়াল দেখে নিজেদের স্ট্রেস থেকে বাইরে আসার এক মধ্যম উপায়। এই সিরিয়াল…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সিরিয়াল। সারাদিনের খাটা খাটুনির পর একটু বোকাবাক্সের সামনে এসে হাতে রিমোর্ট চালিয়ে বসে কোন ধারাবাহিক দেখবেই দেখবে। এই সিরিয়াল দেখে নিজেদের স্ট্রেস থেকে বাইরে আসার এক মধ্যম উপায়। এই সিরিয়াল বাঙালি দর্শকদের জীবনে এখন ওতোপ্রোতো ভাবে জাড়িত। প্রতিদিন আকাশে সূর্য অস্ত যেতে না যেতেই বাঙালি দর্শক হাতে চায়ের কাপ আর হাতে স্ন্যাক্স নিয়ে বসে পড়েন রিমোর্ট নিয়ে নিজেদের পছন্দের সিরিয়াল নিয়ে।

Advertisements

কেউ বলে ‘রানী রাসমনি’ দেখবে তো কেউ বলে ‘মোহর’ দেখবে। আসল কারণ হল পর্দায় ধারাবাহিক দেখার নেশা। এই সময় মানুষ অন্য সব বিনোদন ভুলে নিজেদের পছন্দের সিরিয়াল দেখবে। এবার আসা যাক অন্যদিকে। বাংলা ধারাবাহিক মানেই দুই চ্যানেলের মধ্যে জোড়কদমে লড়াই। এই টক্কর স্টার জলসা আর জি বাংলা চ্যানেলের। এই রেষারেষি আজ বা কালকের নয়, ১১বছর ধরে চলে আসছে। কোন চ্যানেল কাকে কতটা টেক্কা দিতে পারলো তা টিআরপির দিক দিয়ে বোঝা যায়। কোন চ্যানেল অন্যান্যদের থেকে টিআরপির দিক থেকে এগিয়ে সেটা জানার জন্য দর্শকরাও উন্মুখ হয়ে থাকেন। প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও টিআরপি রেটিংয়ে সেরা ধারাবাহিকগুলির নাম প্রকাশ হয়েছে। আর এবছরের শেষ টিআরপিতে কোন ধারাবাহিক সেরার সেরা তা একনজরে দেখে নেওয়া যাক।

Advertisements

এ সপ্তাহে সেরা দশে কোন কোন ধারাবাহিক টিআরপিতে জায়গা করলো দেখে নিন!

Advertisements

১. খড়কুটো-১০.৫
২. কৃষ্ণকলি-৯.১
৩. মিঠাই-৮.৮
৪.শ্রীময়ী, রানী রাসমনি-৮.৫
৫.মোহর-৮.২
৬.খেলাঘর-৭.৯
৭. দেশের মাটি-৭.৮
৮.মহাপিঠ -তারাপিঠ,যমুনা ঢাকি-৭.৬
৯.গঙ্গারাম-৭.৪
১০. সাঁঝের বাতি-৭.৩

Advertisements

১১.অপরাজিতা অপু-৬.৯
১২.ভাগ্যলক্ষী-৬.৭
১৩.জীবন সাথী-৫.৭
১৪.তিতলি-৫.২
১৫.রিমলি-৫.১
১৬.কি করে বলবো তোমায়-৪.৫
১৭.আলো ছায়া-৪.১
১৮.ওগো নিরুপমা-৩.৬
১৯.ধ্রুবতারা-২.৯
২০.পান্ডব গোয়েন্দা- ২.১
২১. প্রথমা কাদম্বিনী -২.২
২২.অন্দরমহল-১.১

অন্যদিকে বাংলার বং ক্রাস আবীর চ্যাটার্জির সারেগামাপা সঞ্চালনায় টিআরপিতে প্রথম স্থানেই জায়গা করে নিয়েছে। আর দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছে ড্যান্স ড্যান্স জুনিয়র সিজন ২। অন্যদিকে অভিনেত্রী রচনা ব্যানার্জির সঞ্চালনায় বাঙালীর প্রিয় দিদি নাম্বার ওয়ান তৃতীয় স্থানে রয়েছে। আরএই তিন জনপ্রিয় রিয়ালিটি শোয়ের রেটিং যথাক্রমে ৭.৮, ৬.০, ৩.৯।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media