Bengali SerialHoop Plus

পরনে নেটের কাফতান টপ উন্মুক্ত উরু, সাদা বাথটাবে উষ্ণতা ছড়ালেন ‘রাধিকা’ স্বস্তিকা

স্বস্তিকা দত্ত (Swastika Dutta) এমন একজন অভিনেত্রী যিনি ভার্সেটাইল। ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকে দর্শক তাঁকে দেখেছেন শাড়ি পরা ঘরের মেয়ের রূপে। কিন্তু এবার স্বস্তিকা শেয়ার করলেন তাঁর ‘বাথটাব ফটো’।

সম্প্রতি ইন্সটাগ্রামে স্বস্তিকা একটি ছবি শেয়ার করেছেন যাতে তাঁকে দেখা যাচ্ছে, পরনে নেটের কাফতান টপ, উন্মুক্ত পা। সাদা রঙের শুষ্ক বাথটাবে বসে রয়েছেন তিনি। শুষ্ক বাথটাবে বসেই চারিদিকে হটনেস ছড়িয়ে দিয়েছেন স্বস্তিকা। ছবিটি তুলেছেন দেবর্ষি সরকার (Debarshi Sarkar)। পুরো শুটিং ইউনিটের উদ্দেশ্যে ভালোবাসা জানিয়েছেন স্বস্তিকা।

খুব শীঘ্রই ‘কি করে বলব তোমায়’-এর স্লটে আসতে চলেছে ধারাবাহিকটির সিকোয়েল। তবে আগের ধারাবাহিকের চরিত্রায়ণের সঙ্গে কোনও রকম মিল থাকছে না। নতুন ধারাবাহিকেও নায়িকার চরিত্রে থাকছেন স্বস্তিকা। এই কারণে চুল ছোট করে কেটে ফেলেছেন তিনি। বাইকরাইডিং-এর ট্রেনিং নিচ্ছেন। কিন্তু নায়কের চরিত্রে ক্রুশল (Krushal Ahuja)-কে দেখা যাবে না। নতুন কোনো অভিনেতা করবেন নায়কের চরিত্র।

ঘরোয়া মেয়ে রাধিকাকে দর্শক আধুনিক চরিত্রে মেনে নেবেন কিনা তা নিয়ে চ্যানেল কর্তৃপক্ষ সন্দেহ প্রকাশ করলেও স্বস্তিকার আধুনিক ধরনে তোলা ছবিগুলি দেখে মনে হচ্ছে, রাধিকাকে ফিকে করে দিতে চলেছে তাঁর আগামী চরিত্র।

whatsapp logo