whatsapp channel

পিঠ খোলা পোশাকে ছবি শেয়ার করে নোংরা আক্রমণের শিকার অভিনেত্রী মিশমি দাশ

কিছুদিন আগেই মডেল-অভিনেত্রী মিশমি দাশ (Mishmee Das) পর্ণোগ্রাফি কান্ডে মুখ খুলেছিলেন। তিনি জানিয়েছিলেন, মুম্বইতে কাজ করার সময় একজন কাস্টিং ডিরেক্টর তাঁকে জোর করে পর্ণোগ্রাফি কন্টেন্টে কাজ করতে বাধ্য করছিলেন। কিন্তু…

Avatar

HoopHaap Digital Media

কিছুদিন আগেই মডেল-অভিনেত্রী মিশমি দাশ (Mishmee Das) পর্ণোগ্রাফি কান্ডে মুখ খুলেছিলেন। তিনি জানিয়েছিলেন, মুম্বইতে কাজ করার সময় একজন কাস্টিং ডিরেক্টর তাঁকে জোর করে পর্ণোগ্রাফি কন্টেন্টে কাজ করতে বাধ্য করছিলেন। কিন্তু মিশমি ভয় পেয়ে সেই কাস্টিং ডিরেক্টরের নম্বর ব্লক করে দেন। এবার সেই মিশমির বিরুদ্ধেই অভিযোগ উঠল নোংরামির।

সম্প্রতি ইন্সটাগ্রামে ব্যাকলেস টপ পরা ছবি শেয়ার করেছিলেন মিশমি। সেই ব্লাউজের ফাঁক দিয়ে দেখা যাচ্ছিল তাঁর ট‍্যাটু। এরপরেই মিশমির দিকে ধেয়ে আসতে শুরু করে অশ্লীল আক্রমণ। কেউ তাঁর অন্তর্বাস নিয়ে কথা বলেছেন। অনেকে বলেছেন, মিশমির রুচি খারাপ। কেউ আবার তাঁর ট‍্যাটুকে একডালিয়ার লাইটিং-এর সঙ্গে তুলনা করেছেন। তবে কোনো প্রতিক্রিয়া জানাননি মিশমি।

এর আগেও তাঁকে ব্যাকলেস পোশাকের জন্য সমালোচিত হতে হয়েছে। 2014 সালে ‘রাজযোটক’ সিরিয়ালের মাধ্যমে টলিউডে অভিনয়ে ডেবিউ করেছিলেন মিশমি। ‘প্রেমের ফাঁদে’, ‘গাছকৌটো’, ‘ফাগুন বৌ’, ‘এই পথ যদি না শেষ হয়’-এর মতো একাধিক ধারাবাহিকে কাজ করেছেন তিনি।

এই মুহূর্তে হিন্দি সিরিয়াল ‘রিস্তো কা মাঞ্জা’-য় টিনার চরিত্রে অভিনয় করছেন মিশমি। তাঁর বিপরীতে অভিনয় করছেন ক্রুশল আহুজা (Krushal Ahuja)।

 

View this post on Instagram

 

A post shared by Mishmee Das (@mishmeedas13)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media