Hoop PlusTollywood

Subhashree Ganguly: নয় মাসে ফের সাধের অনুষ্ঠান, শুভশ্রীকে পাত পেড়ে বসে খাওয়ালেন ননদ

আর মাত্র গোনা গুনতি কয়েকটা দিনের অপেক্ষা। তারপরেই চক্রবর্তী পরিবারে শোনা যাবে নতুন কণ্ঠের কলতান। ফের একবার মা হতে চলেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। চলতি বছরের শেষেই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন তিনি। বড় ছেলে ইউভানের পর এবার দ্বিতীয় সন্তানকে কোলে নেওয়ার অপেক্ষায় রয়েছেন নায়িকা। খুব শীঘ্রই শেষ হতে চলেছে অপেক্ষার দিনগুলি। তার আগে নয় মাসের সাধ দেওয়া হল শুভশ্রীকে।

গর্ভাবস্থার নবম মাস চলছে শুভশ্রীর। এই সময়ে আবারো একবার সাধের অনুষ্ঠান করা হল তাঁর জন্য। পরিচালক বিধায়ক রাজ চক্রবর্তীর বোন বনানী পাণ্ডে এবং তাঁর মেয়ে সৃষ্টি পাণ্ডে মিলে অভিনেত্রীর জন্য সাধের আয়োজন করেছিলেন। আরবানায় রাজ শুভশ্রীর বিলাসবহুল ফ্ল্যাটেই ঘরোয়া ভাবে হয়েছিল সমস্ত আয়োজন। এদিন একটি সাদা ঢাকাই জামদানি এবং লাল ব্লাউজ পরেছিলেন শুভশ্রী। সঙ্গে হালকা সোনার গয়না, সিঁথিতে সিঁদুর, হালকা মেকআপ।

সাধের একগুচ্ছ ছবি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছেন শুভশ্রী। কোনো ছবিতে দেখা যাচ্ছে, তিনি চেয়ারে বসে রয়েছেন আর তাঁকে বরণ করা হচ্ছে। কোথাও আবার হাতে পান সুপুরির থালা নিয়ে লেন্স বন্দি হয়েছেন তিনি। একটি ছবিতে দেখা যাচ্ছে, শুভশ্রীর কোলে বেবি বাম্পের কাছে বেশ কিছু ফল রাখা রয়েছে অনুষ্ঠানের নিয়ম হিসেবে। পোস্টের ক্যাপশনে শুভশ্রী লিখেছেন, ‘প্রচুর যত্নআত্তি!’ সঙ্গে শুভশ্রী নিজের ননদ আর ভাগ্নীকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

কিছুদিন আগেই ৩৩ এ পা দিয়েছেন শুভশ্রী। ইতিমধ্যেই একাধিক বার সাধের অনুষ্ঠান হয়েছে তাঁর। গত জুন মাসে সোশ্যাল মিডিয়ায় প্রথম সুখবর দিয়েছিলেন রাজ শুভশ্রী। কোনও রকম আগাম আভাস ছাড়াই এ খবরে চমকে গিয়েছিলেন সকলে। তারপরেই কমেন্ট বক্সে এসেছিল শুভেচ্ছা বার্তার ঢেউ। আগামী ডিসেম্বর মাসেই দ্বিতীয় সন্তানের জন্ম দেওয়ার কথা শুভশ্রীর। তাঁর কাছে বরাবর পরিবারের গুরুত্বই সবথেকে বেশি থেকেছে। স্বামী, সন্তানকে নিয়ে সুখী পরিবারের নিদর্শন সৃষ্টি করেছেন শুভশ্রী।