whatsapp channel

Saregamapa: হয়নি যোগ্য বিচার! নীলাঞ্জনা বিজয়ী ঘোষনা হতেই ক্ষোভ প্রকাশ স্নিগ্ধজিৎ-অনন্যার অনুরাগীদের

রবিবার অনুষ্ঠিত হয়েছে জি টিভির সর্বভারতীয় রিয়েলিটি শো ‘সারেগামাপা’-র গ্র্যান্ড ফিনালে। অনন্যা চক্রবর্তী (Ananya Chakraborty) ও স্নিগ্ধজিৎ ভৌমিক (Snigdhajit Bhowmik)-কে হারিয়ে বিজেতার ট্রফি উঠেছে আলিপুরদুয়ারের বাসিন্দা অষ্টাদশী নীলাঞ্জনা রায় (Neelanjana…

Avatar

HoopHaap Digital Media

রবিবার অনুষ্ঠিত হয়েছে জি টিভির সর্বভারতীয় রিয়েলিটি শো ‘সারেগামাপা’-র গ্র্যান্ড ফিনালে। অনন্যা চক্রবর্তী (Ananya Chakraborty) ও স্নিগ্ধজিৎ ভৌমিক (Snigdhajit Bhowmik)-কে হারিয়ে বিজেতার ট্রফি উঠেছে আলিপুরদুয়ারের বাসিন্দা অষ্টাদশী নীলাঞ্জনা রায় (Neelanjana Ray)-এর হাতে। এরপর থেকেই অনন্যা ও স্নিগ্ধজিৎ-এর অনুরাগীদের প্রতিবাদে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। তাঁদের মতে, এই ট্রফির যোগ্যতা ছিল অনন্যা অথবা স্নিগ্ধজিৎ-এর।

উত্তর দিয়েছেন নীলাঞ্জনাও। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, সারেগামাপা 2021 জিতে তিনি খুশি। তাঁর এই অসাধারণ জার্নি শেষ হয়ে গেল, এই কথা এখনও ভাবতে পারছেন না তিনি। তবে দর্শকদের অনেক ধন্যবাদ জানিয়েছেন নীলাঞ্জনা, তাঁকে এত ভালোবাসা ও স্বীকৃতি দেওয়ার জন্য। এই শোয়ে তিনি অনেক কিছুই শিখেছেন বিচারক, মেন্টর ও জুরিদের কাছ থেকে। নিজের পরবর্তী জীবনের জন্য দর্শকদের কাছে ভালোবাসা ও আশীর্বাদ চেয়েছেন নীলাঞ্জনা।

অপরদিকে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন অনন্যা। ভিডিওতে দেখা যাচ্ছে, হুডখোলা গাড়িতে বসে তিনি সকলের দিকে ফ্লাইট কিস ছুঁড়ে দিচ্ছেন। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে তিনি অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন। এই ভিডিওর কমেন্ট বক্সে অনন্যার অনুরাগীদের একাংশ লিখেছেন, তাঁদের জন্য তিনিই বিজেতা। অনেকে সারেগামাপা-র ফলাফলকে ম্যাচ ফিক্সিং-এর থেকেও জঘন্য বলেছেন। ইতিমধ্যেই স্নিগ্ধজিৎ কলকাতা বিমানবন্দর থেকে ছবি শেয়ার করে লিখেছেন, তাঁরা একটি দারুণ সফর শেষ করে ঘরে ফিরছেন। অনুরাগীরা তাঁকেও নিজেদের গর্ব বলেছেন।

সারেগামাপা-য় ফার্স্ট রানার আপ হয়েছেন বাংলার মেয়ে সঞ্জনা বাগ (Sanjana Bag)। সেকেন্ড রানার আপ হয়েছেন মধ্যপ্রদেশের শরৎ শর্মা (Sharat Sharma)। প্রসঙ্গতঃ, বাংলা থেকে এই প্রথম সারেগামাপা-র গ্র্যান্ড ফিনালেতে পারফর্ম করেছেন চার প্রতিযোগী, স্নিগ্ধজিৎ, অনন্যা, সঞ্জনা, নীলাঞ্জনা।

Avatar