Bengali SerialHoop Plus

টাকার জন্য সহ অভিনেত্রীকে প্রকাশ্যে হুমকি অভিনেতা রণজয়ের!

অফ এয়ার হয়ে গিয়েছে স্টার জলসার ধারাবাহিক ‘গুড্ডি’। এই ধারাবাহিকটি দীর্ঘদিন ধরে চললেও বারবার অফ এয়ার হওয়ার গুঞ্জন তৈরি হয়েছিল। তবে ধারাবাহিকে টাইম লিপ আনা হয়েছিল। ‘গুড্ডি’-র নায়ক অনুজ ওরফে রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu) এই ধারাবাহিকে প্রথমবার দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন। ধারাবাহিটি অফ এয়ার হলেও এখনও অবধি রণজয় অভিনীত অনুজ চরিত্রটি দর্শকদের একাংশের মনে রেশ রেখে গিয়েছে। ধারাবাহিকে গুড্ডির চরিত্রে অভিনয় করেছিলেন শ‍্যামৌপ্তি মুদলি (Shamoupti Mudli)। শেষবারের মতো এই জুটিকে দেখা যাবে স্টার জলসায় সম্প্রচারিত ‘পশ্চিমবঙ্গ টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস 2023’-র মঞ্চে।

ইতিমধ্যেই রণজয় ও শ‍্যামৌপ্তি তাঁদের ডান্স পারফরম্যান্সের কিছু মুহূর্ত ইন্সটাগ্রামে অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছেন। তবে অবশ্যই তা মজাদার ভঙ্গিতে। এদিকে মজা করতে গিয়েই আবারও মিডিয়ার শিরোনাম দেখে শুরু হয়েছে রণজয়ের পোস্টমর্টেম। কিছুদিন আগে ব্রেক-আপ হয়েছে রণজয় ও সোহিনী সরকার (Sohini Sarkar)-এর। সোহিনী এর মধ্যেই গায়ক শোভন গাঙ্গুলী (Shovan Ganguly)-র সাথে তাঁর সম্পর্কের ঘোষণা করেছেন। কিন্তু রণজয় সিঙ্গল থাকলেও অযথা তাঁর সাথে সহ-অভিনেত্রী শ‍্যামৌপ্তির সম্পর্কের গুঞ্জন ছড়াচ্ছে মিডিয়ার একাংশ যা নিঃসন্দেহে ‘ইয়েলো জার্নালিজম’। ফলে পরিস্থিতি হালকা করতেই রণজয় ও শ‍্যামৌপ্তি নাচের পারফরম্যান্সের কয়েকটি ছবি মজাদার ক্যাপশন দিয়ে শেয়ার করেছেন।

এর মধ্যে একটি ছবিতে দেখা যাচ্ছে, রণজয় দূরে সরে যাওয়া শ‍্যামৌপ্তির এক হাত ধরে রয়েছেন। ছবিতে ক্যাপশন রয়েছে, শ‍্যামৌপ্তির কাছে রণজয়ের অনেক টাকা ধার রয়েছে। তিনি টাকা শোধ করে না গেলে শ‍্যামৌপ্তির মাকে বলে দেবেন রণজয়। তবে ক্যাপশনটি তৈরি হয়েছে মজার ছলেই। এটিকে মিম বলা যেতেই পারে।

5 ই নভেম্বর রাত আটটার সময় স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হতে চলেছে ‘পশ্চিমবঙ্গ টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস 2023’। তাহলে, নো গুজবে কান দেওয়া, ওনলি স্টে টিউনড।

 

View this post on Instagram

 

A post shared by RANO JOY (@rano_joy22)

Related Articles