whatsapp channel
Hoop PlusTollywood

এবার খেলোয়াড়ের ভূমিকায় রানীমা! দিতিপ্রিয়াকে নিয়ে পাভেল লিখছেন পরবর্তী সিনেমার চিত্রনাট্য

কথায় বলে, পরিশ্রমের কোনো বিকল্প হয় না। পাভেল (pavel) যে এই নীতিতে বিশ্বাসী, লকডাউনের দিনগুলিতে তার প্রমাণ পাওয়া যাচ্ছে। করোনা অতিমারীর কারণে পশ্চিমবঙ্গে শুরু হয়েছে টানা পনেরো দিনের লকডাউন। ফলে টলিপাড়ায় বন্ধ শুটিং। এমনকি বন্ধ সমস্ত যান-বাহন। সবাই ওয়ার্ক ফ্রম হোম করছেন। কিন্তু পাভেল অফিসে গিয়ে কাজ করায় বিশ্বাসী।

পাভেল রোজ পায়ে হেঁটেই অনেকটা পথ পাড়ি দিয়ে অফিসে যাচ্ছেন। একদিনও ছুটি না নিয়ে অফিসে বসেই তিনি লিখছেন তাঁর আগামী ফিল্মের চিত্রনাট্য। চলতি মাসে পাভেলের আপকামিং ফিল্ম ‘মন খারাপ’-এর শুটিং শুরু হওয়ার কথা থাকলেও লকডাউনের কারণে তা পিছিয়ে গিয়েছে। তবে তার মধ্যেই আরও একটি নতুন ফিল্মের পরিকল্পনা করে ফেলেছেন পাভেল।

পাভেল বললেন, ‘মন খারাপ’-এর শুটিং শেষ হলে দিতিপ্রিয়া(Ditipriya Roy)-র সঙ্গে একটি ফিল্ম করার ইচ্ছা রয়েছে তাঁর। এই ব‍্যাপারে দিতিপ্রিয়ার সঙ্গে তাঁর প্রায়ই কথা হচ্ছে। আরও একটি নতুন চিত্রনাট্য লিখছেন পাভেল যার বিষয় স্পোর্টস। পাভেলের কাছে জানা গেল, বাড়ির কাছে তাঁর অফিস বলেই হেঁটে যেতে কোনো অসুবিধা হচ্ছে না। তবে তাঁর অ্যাসিস্ট্যান্টদের লকডাউনের আগেই দেশের বাড়ি পাঠিয়ে দিয়েছেন পাভেল। অফিসে তিনি একাই বসছেন। তবে করোনা আক্রান্ত রোগীদের পাশেও যথাসাধ্য থাকার চেষ্টা করছেন পাভেল। কখনও বা অক্সিজেন সিলিন্ডার অথবা খাবার বা অক্সিমিটার গাড়ি চালিয়ে পৌঁছে দিচ্ছেন তিনি। রেড ভলান্টিয়ার্সদের কাজের প্রশংসা করেছেন পাভেল।

পাভেলের ফিল্মে অভিনয় করার প্রসঙ্গে দিতিপ্রিয়া বললেন, পাভেলের লেখা চিত্রনাট্য তাঁর ভালো লেগেছে। এই কারণে কন্ট্র‍্যাক্ট সাইন করেছেন তিনি। তবে এর বেশি কিছু বলতে নারাজ দিতিপ্রিয়া।

পাভেল জানিয়েছেন, লকডাউন ওঠার পনেরো-কুড়ি দিনের মধ্যেই শুটিং শুরু করবেন তিনি। পাভেল পরিচালিত ‘মন খারাপ’-এ অভিনয় করছেন অঙ্কুশ (Ankush), ঋদ্ধি সেন (Ridhdhi sen), কৌশিক সেন (koushik sen), অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya), বিদিপ্তা চক্রবর্তী (Bidipta chakraborty), অবন্তিকা (Avantika), প্রিয়াঙ্কা রতি পাল (priyanka Rati paul) প্রমুখ শিল্পী।

whatsapp logo