Bengali SerialHoop Plus

Aindrila Sharma: ফের জেগে উঠবে ‘জিয়নকাঠি’, ঐন্দ্রিলাকে নিয়ে আশায় বুক বাঁধছেন প্রতিবেশীরা

মেয়ে ফিরবেই। দুই বার ক্যান্সারের সঙ্গে অদম্য লড়াই করে মেয়ে ঘরে ফিরেছে, সবে সবে রঙিন দুনিয়ায় পা রেখেছে, এরই মধ্যে আবারও আকাশে কালো মেঘ। এবারে যে রক্ত জমাট বেঁধেছে, তাও আবার মাথায়। ব্রেন স্ট্রোক নিয়ে মঙ্গলবার রাতে হাসপাতালে ভর্তি হন জিয়ন কাঠি ধারাবাহিকের অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। অবস্থা এখনও সঙ্কটজনক।

করোনা র দাপটে যখন প্রতিনিয়ত মানুষ মৃত্যুর মুখে আছড়ে পড়ছে, তখন এই ঐন্দ্রিলাই ফুসফুসের ক্যানসারকে হারিয়ে একের পর এই কেমো নিয়ে ফেরেন পরিবারে। ফিরে এসেই অভিনয় জগতে ধীরে ধীরে পা রাখেন। দাদাগিরি মঞ্চে আসেন, এমনকি জি বাংলা অরিজিনাল ছবি ‘ভোলে বাবা পার করেগা’-তে অনির্বাণ চক্রবর্তীর মেয়ের চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। এছাড়াও, একটি ওয়েব সিরিজে শুটিং করার জন্য দিন কয়েকের মধ্যে গোয়া যাওয়ার কথা ছিল তার। কিন্তু, সব এখন স্তব্ধ। অভিনেত্রী রয়েছেন ভেন্টিলেশনে।

ডাক্তারি সূত্রে খবর, অভিনেত্রী ঐন্দ্রিলার অবস্থা এখনও আশঙ্কাজনক। এখনও কোমাতেই রয়েছেন তিনি। শরীরের এক দিক সম্পূর্ন অসাড় হয়ে গিয়েছে, শুধু চোখ নড়ছে। বাঁ হাত সামান্য নাড়াচাড়া করতে পারছেন ঐন্দ্রিলা। এমত অবস্থায় অভিনেত্রীর মা, বাবা ও সব্যসাচী কারোর সঙ্গেই যোগাযোগ করা সম্ভব হয় নি।

ঐন্দ্রিলার বাবা যদিও এক সংবাদমাধ্যমে জানান, ‘কথা বলতে ভাল লাগছে না। সমস্ত রকম চেষ্টা চালানো হচ্ছে। আমার বিশ্বাস, মেয়ে আবারও ফিরে আসবে।’’ শুধু ঐন্দ্রিলার মা বাবা নন, বহরমপুরের বাড়ির সামনে বহু মানুষ আনাগোনা করছেন, তাদের স্থির বিশ্বাস আবারও ঘরের মেয়ে ঘরে ফিরবে, আবারও একটা ‘মিরাকেল’ ঘটবে।

whatsapp logo