Bengali SerialHoop Plus

Roosha Chatterjee: ‘নতুন শুরু’ করতে চলেছেন অভিনেত্রী রুশা!

‘তোমায় আমায় মিলে’ সিরিয়ালে নায়িকার ভূমিকায় একসময় নজর কেড়েছিলেন রুশা চট্টোপাধ্যায় (Roosha Chatterjee)। তারপর একাধিক সিরিয়ালে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। এই মুহূর্তে ‘খেলাঘর’-এ অভিনয় করছেন রুশা। কিন্তু রবিবারের সকাল ছিল একেবারে অন্যরকম। নিজের একটি ছবি শেয়ার করেছেন রুশা। ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে রুশা ‘বিগিনিং’ লেখার পরেই কমেন্ট বক্স দেখে বোঝা যায়, তাঁর অনুরাগীরা তাঁকে আবারও দেখতে চান নায়িকার ভূমিকায়।

রবিবার সকালে রুশার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে ফ্লোরাল প্রিন্টেড কালো পাড় শাড়ি। তার সাথে মানানসই ফ্লোরাল প্রিন্টেড ব্লাউজ। খোলা চুল ও হালকা মেকআপে রুশাকে সুন্দর লাগছে। তাঁর সাজ সম্পূর্ণ করেছে কপালের ছোট্ট কালো টিপ। কানে রয়েছে ছোট্ট দুল। ছবিটি শেয়ার করে নতুন শুরুর কথা লিখতেই রুশার প্রতি অনুরাগীদের প্রশ্ন ছিল, নতুন সিরিয়াল কবে শুরু হচ্ছে? রুশাকে নায়িকার ভূমিকায় দেখা যাবে কিনা! অনেকে রুশাকে শুভেচ্ছা জানিয়েছেন। এমনকি অনেকে বলছেন, রোগা হয়েছেন রুশা।

তবে জল্পনার অবসান ঘটিয়ে রুশা জানিয়েছেন, নতুন কোনো সিরিয়াল বা ফিল্ম শুরু হচ্ছে না। তবে তাঁর বাবার একটি নতুন কাজ শুরু হচ্ছে। সেই উপলক্ষ্যে তিথি মেনে রবিবার ছিল পুজো। সেই ছবি শেয়ার করে রুশা লিখেছিলেন নতুন শুরুর কথা। এই কাজে রুশা চান বাবার পাশে থাকতে।

বরাবর পরিবারকেন্দ্রিক রুশাকে এর আগেও দেখা গেছে তাঁর মা-বাবার পাশে থাকতে। কিছুদিন আগে মা-বাবার বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে তাঁর মা-বাবার ছবি শেয়ার করেছিলেন রুশা। আপাতত ‘খেলাঘর’ ছাড়া নতুন কোনো কাজের পরিকল্পনা নেই রুশার।

whatsapp logo