whatsapp channel

Mika Singh: হাঁটুর বয়সী মেয়েকে জড়িয়ে ধরে রোম্যান্স মিকার, মুখ খুললেন রিভার মা নিশা

গত কয়েক দিন ধরে খবরের শিরোনাম দখল করেছে একটি ভিডিও। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়েছে। ভিডিওর মূল কূশীলব মিকা সিং (Mika Singh) ও রিভা অরোরা (Riva Arora)। মিকার…

Avatar

Nilanjana Pande

গত কয়েক দিন ধরে খবরের শিরোনাম দখল করেছে একটি ভিডিও। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়েছে। ভিডিওর মূল কূশীলব মিকা সিং (Mika Singh) ও রিভা অরোরা (Riva Arora)। মিকার সাথে রিভাকে হাত ধরে রোম‍্যান্টিক হতে দেখা গিয়েছে ভিডিওতে। এরপরেই নেটিজেনদের একাংশ তাঁকে কটাক্ষ করতে শুরু করেছেন। অনেকেই বলছেন, মাত্র বারো বছর বয়সী রিভার সাথে পঁয়তাল্লিশ বছর বয়স্ক মিকার রোম‍্যান্টিক ভিডিও অত্যন্ত অশ্লীল। এমনকি অনেকে প্রশ্ন তুলেছেন রিভার অভিভাবকদের রুচি নিয়েও। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন রিভার মা নিশা অরোরা (Nisha Arora)।

নেটিজেনদের একাংশ লিখেছিলেন, রিভার মা অর্থের জন্য তাঁকে অন্ধকারের দিকে ঠেলে দিচ্ছেন। এবার সোশ্যাল মিডিয়ায় রিভার মা জানিয়েছেন, তিনি এতদিন চুপ ছিলেন। তবে এবার বোধ হয় তাঁর মুখ খোলার সময় এসেছে। নিশা জানিয়েছেন, রিভার বয়স নিয়ে মিথ্যা রটনা হচ্ছে। তিনি বারো বছর বয়সী নন। বর্তমানে রিভা দশম শ্রেণীতে পড়েন। নিশার মতে, তাঁর সাথে কথা বলে রিভার বয়সের সত্যতা যাচাই করা উচিত ছিল। তেরো বছরেরও বেশি সময় ধরে রিভা কাজ করছেন বিনোদন জগতে। তিনি নিজের যোগ্যতায় সফল হয়েছেন বলে জানিয়েছেন নিশা।

রিভার বয়স নিয়ে মিথ্যা রটনা ছড়ানোর পাশাপাশি নেটিজেনদের একাংশ বলেন, এই ধরনের মিউজিক ভিডিওর মাধ্যমে শিশুদের উপর যৌন নির্যাতন করা হচ্ছে। রিভাকে অনেকে মিকার থেকে দূরে থাকতে বলেছেন। কারণ একাধিক বার নারীঘটিত ব্যাপারে জড়িয়েছেন মিকাও। তবে এর আগে রিভা, করণ কুন্দ্রা (Karan Kundra)-র সাথে একটি মিউজিক ভিডিওতে অভিনয় করেছিলেন। এই মিউজিক ভিডিওটি রিলিজের পরেও তৈরি হয়েছিল বিতর্ক।

শুধুমাত্র মিউজিক ভিডিও নয়, রিভা একাধিক বলিউড ফিল্মে অভিনয় করেছেন। এর মধ্যে রয়েছে ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’, ‘গুঞ্জন সাক্সেনা’-র মতো ফিল্ম।

 

View this post on Instagram

 

A post shared by Riva Arora (@rivarora_)

whatsapp logo