whatsapp channel

Madhumita Sarcar: লাল গাউনে আবেদনময়ী লুক, ফর্সা শরীর দেখিয়ে উষ্ণতা বাড়ালেন মধুমিতা

মধুমিতা সরকার (Madhumita Sarcar)-এর সাথে ভেঙে গিয়েছে এসভিএফ-এর সম্পর্ক। একসময় এসভিএফ-এর প্রায় প্রত্যেকটি প্রোজেক্টে দেখা যেত তাঁকে। কিন্তু সম্প্রতি হইচই-এর জন্মদিনের পার্টিতে ইন্ডাস্ট্রির তাবড় সেলিব্রিটিরা এলেও দেখা মেলেনি মধুমিতার। ফলে…

Avatar

Nilanjana Pande

মধুমিতা সরকার (Madhumita Sarcar)-এর সাথে ভেঙে গিয়েছে এসভিএফ-এর সম্পর্ক। একসময় এসভিএফ-এর প্রায় প্রত্যেকটি প্রোজেক্টে দেখা যেত তাঁকে। কিন্তু সম্প্রতি হইচই-এর জন্মদিনের পার্টিতে ইন্ডাস্ট্রির তাবড় সেলিব্রিটিরা এলেও দেখা মেলেনি মধুমিতার। ফলে জল্পনা পরিণত হয়েছে সত্যে। এই প্রসঙ্গ নিয়ে মুখ খোলেননি নায়িকাও। বর্তমানে তাঁর হাতে তুলনামূলক ভাবে কম কাজ হলেও ইন্সটাগ্রামে নিত্যনতুন ফটোশুট ও রিলে তাঁর দেখা মেলে। সম্প্রতি আরও একগুচ্ছ ফটোশুট অনুরাগীদের সাথে শেয়ার করে নিলেন মধুমিতা।

ইন্সটাগ্রামে মধুমিতার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে লাল রঙের অফ শোল্ডার গাউন। নেটের গাউন জুড়ে রয়েছে লাল সুতোর ফ্লোরাল এমব্রয়ডারি। গাউনের উপরের অংশ বডিকন হলেও নিচের অংশ ফ্লেয়ারড। এই গাউনটির নেকলাইন সামান্য ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে মধুমিতার ক্লিভেজ। উজ্জ্বল রঙের গাউনের সাথে মধুমিতার মেকআপ যথেষ্ট হালকা। চোখে রয়েছে হালকা কাজলের রেখা ও আইলাইনারের ব্যবহার। ঠোঁট রাঙানো ন্যুড শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার। চুল খোলা রয়েছে। কিন্তু তা কিছুটা এলোমেলো। কানে রয়েছে রূপোলি রঙের জাঙ্ক ইয়ারিং। ছবিগুলি শেয়ার করে মধুমিতা লিখেছেন, রঙ ফিকে হয়ে গেলেও স্মৃতি বেঁচে থাকে।

কিন্তু মধুমিতার ছবির কমেন্ট সেকশন জুড়ে আবারও শুরু হয়েছে সমালোচনা। অনেকে তাঁকে জিজ্ঞাসা করেছেন, তিনি ব্রেস্ট সার্জারি করিয়েছেন কিনা! অনেকে জিজ্ঞাসা করেছেন যশের জন্মদিনে মধুমিতা তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন কিনা!

আগামী দিনে মধুমিতাকে দেখা যাবে শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik) পরিচালিত ফিল্ম ‘কে প্রথম কাছে এসেছি’-তে। ফিল্মটি প্রযোজনা করছে ‘ইনোভেটিভ ফিল্মস’। সম্প্রতি অরুণাচল প্রদেশে হয়েছে এই ফিল্মের শুটিং। ফিল্মে মধুমিতার বিপরীতে দেখা যাবে বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)-কে।

whatsapp logo