BollywoodHoop Plus

Puja Banerjee: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে চকচকে ফর্সা শরীর, পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন পুজা

পুজা ব্যানার্জী (Puja Banerjee) একই সাথে কেরিয়ার ও সংসারকে ব্যালান্স করে চলতে শিখে গিয়েছেন। তাঁর একমাত্র পুত্রসন্তান কৃশিব (Krishiv) আপাতত কিছুটা বড় হয়ে গিয়েছে। তবে পুজা তাঁর পুত্রের জন্মের কয়েক মাস পর থেকেই কাজ শুরু করে দিয়েছিলেন। তাঁর স্বামী কুণাল বর্মা (Kunal Verma) ও কৃশিবকে নিয়ে কলকাতায় এসে পুজা বাংলা ওয়েব সিরিজ ‘পাপ’-এর দ্বিতীয় সিজনের শুটিং করেছিলেন। মাতৃত্বকালীন বাড়তি ওজনকেও আয়ত্তে এনে ফেলেছেন পুজা। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট সক্রিয়। যথেষ্ট খোলামেলা পোশাকে ফটোশুট করে ইদানিং তা শেয়ার করলে সমালোচিত হচ্ছেন তিনি। তবে হোলির প্রাক্কালে নিজের একটি নতুন ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন পুজা।

পুজার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁর পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের লেহেঙ্গা-চোলি। চোলিটি স্লিভলেস। তাতে কোনো কারুকার্য নেই। তবে লেহেঙ্গা জুড়ে রয়েছে সোনালি জরির কারুকার্য। লেহেঙ্গা-চোলির ওড়নাটিও ফুশিয়া পিঙ্ক রঙের। ওড়নাতেও রয়েছে সোনালি জরির ভারি কারুকার্য। লেহেঙ্গা-চোলির সাথে মুক্তোর কারুকার্য করা মাঙ্গটিকা পরেছেন পুজা। কানে রয়েছে একই কারুকার্য করা শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। হাত ভরে রয়েছে সোনালি রঙের মেটালের চুড়ি। হালকা মেকআপ করে সিল্কি চুল খোলা রেখেছেন তিনি। পুজার পরনের লেহেঙ্গা-চোলিটি ডিজাইন করেছেন ‘কাশনি ইন্ডিয়া’ ডিজাইনার ব্র্যান্ড। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে ব্যবহার করা হয়েছে সঞ্জয় লীলা ভনশালি (Sanjay Leela Bhansali) নির্মিত ফিল্ম ‘দেবদাস’-এর আইকনিক গান ‘বৈরি পিয়া’। পুজার সৌন্দর্যের প্রশংসা করেছেন তাঁর অনুরাগীরা।

তবে ভারতের গন্ডি ছাড়িয়ে সাম্প্রতিক কালে পুজা কাজ করেছেন বাংলাদেশেও। বাংলাদেশের একটি মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন পুজা। এই মিউজিক ভিডিওতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন বাংলাদেশের নায়ক নীরব (Nirav)। মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে ভারতের কাশ্মীরে।

অপরদিকে বাংলা ফিল্মে ফেরার ইঙ্গিত আগেই দিয়েছিলেন পুজা। সম্প্রতি তিনি একটি বাংলা কমেডি ফিল্মের শুটিং শুরু করেছেন। ফিল্মটি পরিচালনা করছেন রাজা চন্দ (Raja chanda)। এই ফিল্মে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। তবে এই ফিল্মের নাম এখনও ঠিক হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo