Hoop PlusTollywood

বাবার সঙ্গে নেই যোগাযোগ, পল্লবীর সাথে দেখা করলেন প্রসেনজিৎ-কন্যা

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-র ব্যক্তিগত জীবন কোনোদিনই কারও অজানা নয়। প্রথম স্ত্রী দেবশ্রী রায় (Deboshree Roy)- এর সাথে বিবাহ বিচ্ছেদের পর প্রসেনজিৎ বিয়ে করেছিলেন অপর্ণা গুহঠাকুরতা (Aparna Guhathakurta)-কে। অপর্ণা ছিলেন ব্যবসায়ী পরিবারের সন্তান। তাঁর সাথে বিনোদন জগতের কোনো যোগ ছিল না। প্রসেনজিৎ ও অপর্ণার কন্যাসন্তান প্রেরণা (Prerona)-র জন্মের কয়েক বছর পর তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। অপর্ণা মেয়েকে নিয়ে কলকাতা ছেড়ে বিদেশে পাড়ি দেন। সেখানেই বড় হয়েছেন প্রেরণা। আইন নিয়ে পড়াশোনা করেছেন তিনি। ‘আয় খুকু আয়’ ফিল্মের সময় প্রেরণার কথা মনে করে প্রসেনজিৎ জানিয়েছিলেন, অপর্ণার সাথে বিবাহ বিচ্ছেদের পর থেকে মেয়েকে দেখেননি তিনি। তবে প্রসেনজিৎ আশাবাদী, একদিন মেয়ের সাথে তাঁর দেখা হবে। প্রেরণাকে বুকে জড়িয়ে ধরবেন তিনি।

বাবার সাথে যোগাযোগ না থাকলেও প্রেরণার সাথে তাঁর পিসি পল্লবী চট্টোপাধ্যায় (Pallavi Chatterjee)-এর সম্পর্কের রসায়ন যথেষ্ট সুন্দর। সম্প্রতি কলকাতায় এসেছিলেন প্রেরণা। কলকাতার একটি অভিজাত ক্লাবে দেখা করলেন তিনি ও পল্লবী। শীতের মরসুমে প্রেরণার পরনে ছিল কালো রঙের পোশাক। পল্লবী পরেছিলেন ফ্লোরাল প্রিন্টেড পোশাক। ইন্সটাগ্রামে পল্লবী নিজেই প্রেরণার সাথে তোলা ছবিগুলি শেয়ার করে লিখেছেন, বহু বছর পর ভাইঝির সাথে আবারও দেখা হল তাঁর। প্রেরণা তাঁর পিসির কাছে চলতি বছরের ক্রিসমাসের সবচেয়ে সুন্দর সারপ্রাইজ বলে জানিয়েছেন পল্লবী।

ছবিগুলির ক্যাপশনে অপর্ণা গুহঠাকুরতাকে ট‍্যাগ করতে ভোলেননি পল্লবী। ছবিগুলির কমেন্ট সেকশনে অপর্ণা ঠাকুরতা পোস্ট করেছেন লাল রঙের হার্ট ইমোজি। অনেকে লিখেছেন, তাঁরা প্রসেনজিৎ-এর সাথে প্রেরণার রি-ইউনিয়নের ছবি দেখতে চান।

প্রেরণা কোনোদিনই তাঁর বাবা বা পিসির মতো বিনোদন জগতে আগ্রহী নন। তবে সোশ্যাল মিডিয়ায় জীবনের বিভিন্ন মুহূর্ত সকলের সাথে শেয়ার করে নেন তিনি।

whatsapp logo