BollywoodHoop Plus

বিগড়ে গেল ভাইজানের মেজাজ, ‘রাধে’ নিয়ে অনুরাগীদের কড়া শব্দে ধমকালেন সালমান খান

কথা রাখেননি অনুরাগীরা। এবার অনুরাগীদের বিরুদ্ধে সোশাল মিডিয়ায় সরব হলেন সালমান খান। শনিবার রাতে ইনস্টাগ্রাম স্টোরিতে সলমন লেখেন,’আমাদের নতুন ছবি রাধে দেখার জন্য খুব কম দামই ধার্য করা হয়েছে। মাত্র প্রতি ভিউতে ২৪৯ টাকা। কিন্তু তা সত্ত্বেও অনেকগুলি ওয়েবসাইট বেআইনিভাবে পাইরেটেড ভার্সন চালাচ্ছে। এটি গুরুতর অপরাধ। সাইবার সেল এদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে। পাইরেটেড কনটেন্ট ডাউনলোড করলে আপনার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এর ফলে প্রচুর সমস্যায় পড়বেন।’

আরেকটু বিস্তারিত ভাবে বলা যাক, ঈদ উপলক্ষে প্রতিবছর সালমান দর্শকদের জন্য নতুন কিছু উপহার দেন। এই বারেও বহুদিন পর পর্দায় হাজির হন রাধে রূপী সলমন খান। করোনাকালে বহুদিন ধরেই বিনোদন ক্ষেত্র বন্ধ। এমনকি বন্ধ সিনেমা হল, তাই OTT-তেই রিলিজ হয় ভাইজানের রাধে।

Zee 5 আ্যপে মুক্তি পায় ছবিটি। কিন্তু, এরই মধ্যে পাইরেসির শিকার hoy ‘রাধে- ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ (Radhe- Your Most Wanted Bhai)। প্রভু দেবা পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন দিশা পটানি, রণদীপ হুডা ও জ্যাকি স্রফ, এবং ভাইজান।

এদিকে বিভিন্ন ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে HD কোয়ালিটির ‘রাধে’র পাইরেটেড ভার্সন। ভাইজান বারবার অনুরোধ করেছিলেন পাইরেটেড ভার্সন না দেখতে। এরপরেও তার অনুরাগীরা কথা রাখেনি। বহু মানুষ এই লক ডাউনে পাইরেটেড ভার্সন নামিয়ে ছবি ফ্লপের তকমা সাটিয়ে দিয়েছেন।

Related Articles