whatsapp channel

Madhumita Sarcar: লাল শাড়িতে নতুন অবতারে ক্যামেরার সামনে এলেন মধুমিতা, ঘুম উড়ল পুরুষ ভক্তদের

দক্ষিণ ভারতীয় ফিল্মে অভিনয় করেছেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। কিন্তু এখনও অবধি তাঁকে দক্ষিণ ভারতীয় মহিলার লুকে দেখা যায়নি। দিন কয়েক আগে সাদা রঙের থান শাড়ি পরে চোখের বালি হয়েছিলেন…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

দক্ষিণ ভারতীয় ফিল্মে অভিনয় করেছেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। কিন্তু এখনও অবধি তাঁকে দক্ষিণ ভারতীয় মহিলার লুকে দেখা যায়নি। দিন কয়েক আগে সাদা রঙের থান শাড়ি পরে চোখের বালি হয়েছিলেন তিনি। এরপর একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছিলেন মধুমিতা যাতে তাঁকে দেখা গিয়েছিল মারাঠি মেয়ের সাজে। এবার আরও কিছু ছবি শেয়ার করলেন মধুমিতা। সেগুলিও অবশ্যই মারাঠি মেয়ের সাজে।

Advertisements

ইন্সটাগ্রামে মধুমিতার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে লাল রঙের মারাঠি ব্রাইডাল শাড়ি। শাড়ি জুড়ে রয়েছে সোনালি জরির ফ্লোরাল এমব্রয়ডারি। এই শাড়ির সাথে মধুমিতা টিম আপ করেছেন সোনালি জরির কারুকার্য করা লাল রঙের ব্লাউজ। শাড়িটি মধুমিতা পরেছেন মারাঠি ধরনে। হালকা মেকআপ করেছেন তিনি। চোখে রয়েছে হালকা কাজলের রেখা। ঠোঁট রাঙানো ন্যুড ব্রাউন শেডের লিপস্টিকে। গালে রয়েছে হালকা ব্লাশারের ছোঁয়া। কপালে ছোট্ট লাল টিপ। চুল ছাড়া রয়েছে। দুই হাতে রয়েছে মেহেন্দি। এই শাড়ির সাথে মধুমিতার দুই কানে রয়েছে সোনালি রঙের চেন ঝুমকি। নাকে রয়েছে নথনি। দুই হাতে রয়েছে সবুজ কাঁচের চুড়ি। পায়ে রয়েছে সোনালি রঙের নুপুর। কখনও মধুমিতা বসে আছেন সোফায়। কখনও বা তাঁকে দেখা যাচ্ছে ঘরের কোণে চোখ বন্ধ করে দাঁড়িয়ে থাকতে। ছবিগুলি শেয়ার করে মধুমিতা আইকনিক হিন্দি গানের একটি লাইন ধার করে লিখেছেন, “পিয়া তোসে নয়না লাগে রে”। পাশাপাশি লিখেছেন আগামীকাল আসতে চলেছে তাঁর দারুণ কিছু ছবি।

Advertisements

মধুমিতার ছবিগুলির প্রশংসা করেছেন তাঁর অনুরাগীরা। এর মধ্যেই আগামী 3 রা জুলাই থেকে আবারও স্টার জলসায় অন এয়ার হতে চলেছে মধুমিতা ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta) অভিনীত জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’।

Advertisements

আগামী দিনে মধুমিতাকে দেখা যাবে মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি টু’-এ। এই ফিল্মে তাঁর সাথে অভিনয় করছেন অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)।

Advertisements

whatsapp logo
Advertisements