Bengali SerialHoop Plus

Debchandrima Singha Roy: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে নিতম্ব, ভাইরাল ছোট পর্দার চিঠি!

বাংলা টেলিভিশন পর্দার জনপ্রিয় মুখ হলেন অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy)। ধারাবাহিকে বলিষ্ঠ অভিনয় দিয়ে মন জয় করেছেন দর্শকদের। একাধিক ধারাবাহিকে দেখা গেছে অভিনেত্রীকে। আর সেখান থেকেই নিজেকে তিনি এনেছেন স্পটলাইটে। শেষবার অভিনেত্রীকে দেখা গেছে ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে। তবে আপাতত সেই কাজ শেষ। এখন সম্পূর্ণ ছুটির মুডে অভিনেত্রী দেবচন্দ্রিমা। নিজের মতো করে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী।

অভিনয়ের পাশাপাশি সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় এই অভিনেত্রী। প্রায়ই তাকে সেখানে দেখা যায় নানা রকমারি সব অবতারে। সাবেকি লুকেও যেমন নজর কাড়েন অভিনেত্রী, তেমনই আবার বোল্ড পোশাকেও দেখা যায় তাকে। এছাড়াও বিকিনি ও মনোকিনিতে সাহসী লুকেও ভক্তদের ধরা দেন ছোট পর্দার এই অভিনেত্রী। আর এবার তেমনই সাহসী লুকে ধরা দিয়ে গ্রীষ্ম শুরুর আগেই ঘামে ভিজিয়ে দিলেন অনুরাগীদের। সামাজিক মাধ্যমে তাকে ঘিরে তৈরি হল এক ‘সেনসেশন’।

অভিনেত্রীর হাতে আপাতত সিরিয়ালের কাজ নেই। তাই ছুটি কাটাতে নীল নির্জনে পৌঁছে গেলেন তিনি। সঙ্গে আবার তার জন্মদিন ছিল গত ২৯ শে মার্চ। আর নীল জলরাশির সামনে নোনা পরিবেশেই জন্মদিন পালন করলেন তিনি। সঙ্গে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের পারদ চড়িয়ে দিলেন তার আবেদনময়ী লুকে। একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে তাকে দেখা গেল নীল রংয়ের মনোকিনিতে। এই পোশাকে সমুদ্র সৈকতে একটি দোলনায় গা এলিয়ে বসে আছেন তিনি। আর পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার শরীরের বেশিরভাগ গোপন স্থান। চোখ বন্ধ অবস্থাতেই ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী।

পোস্টের ক্যাপশনে অভিনেত্রী দেবচন্দ্রিমা লিখেছেন, ‘তোমাদের সকলের দিন শুভ হোক’। তারপর একটি নীল হার্ট ইমোজি দিয়েছেন তিনি। আর তাকে এই রূপে দেখেই ঘাম ঝরল তার ভক্তদের। কমেন্ট বক্সে তার প্রতিফলন স্পষ্ট। অনেকেই যেমন আগুন ও মুগ্ধতার ইমোজি দিয়ে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স, আবার অনেকেই নিজেদের মুগ্ধতার কথা জানিয়েছেন লিখে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা