whatsapp channel

Sanjay-Kareena: ‘দেবদাস’ থেকে না বলেই বাদ দিয়েছিলেন সঞ্জয়, কঠিন সিদ্ধান্ত নেন ক্ষুব্ধ করিনা

আপাতদৃষ্টিতে দেখা যায়, বলিউডের তারকারা পরিচালক সঞ্জয় লীলা ভনশালী (Sanjay Leela Bhansali)-র সঙ্গে কাজ করতে পারলে ধন্য হয়ে যান। কিন্তু এমনও অনেক তারকা রয়েছেন যাঁরা সঞ্জয়ের সাথে কাজ করতে চান…

Avatar

আপাতদৃষ্টিতে দেখা যায়, বলিউডের তারকারা পরিচালক সঞ্জয় লীলা ভনশালী (Sanjay Leela Bhansali)-র সঙ্গে কাজ করতে পারলে ধন্য হয়ে যান। কিন্তু এমনও অনেক তারকা রয়েছেন যাঁরা সঞ্জয়ের সাথে কাজ করতে চান না। রগচটা হিসেবে সঞ্জয়ের দুর্নাম তো রয়েছেই। উপরন্তু, এবার করিনা কাপুর (Kareena Kapoor khan) বললেন, সঞ্জয় চূড়ান্ত নীতিবোধহীন।

করিনা জানিয়েছেন, সঞ্জয় খামখেয়ালী। তিনি কখন, কি চান, তা তিনি নিজেই জানেন না। সঞ্জয়ের মধ্যে কোনো নীতিবোধ, আদর্শ নেই। সঞ্জয় অতীতে তাঁর পরিচালিত ফিল্ম ‘দেবদাস’-এর জন্য শাহরুখ খান (Shahrukh Khan)-এর বিপরীতে করিনার কথা ভেবেছিলেন। এমনকি তিনি করিনার স্ক্রিন টেস্ট নেন। করিনাও এই প্রজেক্ট নিয়ে অত্যন্ত খুশি ছিলেন। কিন্তু স্ক্রিন টেস্টের বেশ কিছুদিন পর তিনি জানতে পারেন, পার্বতীর চরিত্রে তাঁর পরিবর্তে অভিনয় করছেন ঐশ্বর্য রাই (Aishwarya Rai Bachchan)। করিনা ভেবেছিলেন, সঞ্জয় অন্তত নিজেই তাঁকে বাদ দেওয়ার কথা জানাবেন।

কিন্তু করিনাকে অন্যের মুখ থেকে ঐশ্বর্যর অভিনয়ের কথা জানতে হয়। তাঁকে সৌজন্যটুকুও দেখানোর প্রয়োজন বোধ করেননি সঞ্জয়। ফলে সঞ্জয়ের উপর রেগে গিয়ে করিনা পরবর্তীকালে তাঁর ফিল্মে অভিনয় না করার সিদ্ধান্ত নেন।

করিনা জানিয়েছেন, সঞ্জয় সময়ের ধারায় যত বড় পরিচালক হোন না কেন এবং করিনার ঝুলিতে যত ব্যর্থতাই থাকুক না কেন, কোনো পরিস্থিতিতে তিনি সঞ্জয়ের ফিল্মে অভিনয় করবেন না। পরবর্তীকালে ‘রামলীলা’ ফিল্মের জন্য সঞ্জয় করিনার কথা ভাবলে , করিনা তাঁকে ফিরিয়ে দিয়েছিলেন।