whatsapp channel

Sudipta Bakshi: ‘স্বামী রাত বারোটার পর বাড়ি ফিরলেও…’ দাম্পত্য জীবন নিয়ে মুখ খুললেন সুদীপ্তা

সান বাংলার নতুন ধারাবাহিক ‘শ‍্যামা’-র মাধ্যমে আবারও অভিনয়ে ফিরতে চলেছেন সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় (Sudipta Banerjee)। ধারাবাহিকে তাঁর চরিত্রের মাধ্যমেই কাহিনী নেবে নতুন মোড়। সুদীপ্তার মতে, কোনো মানুষ খারাপ হয়ে জন্মান না।…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সান বাংলার নতুন ধারাবাহিক ‘শ‍্যামা’-র মাধ্যমে আবারও অভিনয়ে ফিরতে চলেছেন সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় (Sudipta Banerjee)। ধারাবাহিকে তাঁর চরিত্রের মাধ্যমেই কাহিনী নেবে নতুন মোড়। সুদীপ্তার মতে, কোনো মানুষ খারাপ হয়ে জন্মান না। পরিস্থিতি তাঁকে খারাপ করে তোলে। এর আগে একাধিক ধারাবাহিকে সুদীপ্তা নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন। কিন্তু ‘শ‍্যামা’-য় তাঁর চরিত্রকে নেতিবাচক বলতে রাজি নন তিনি। তবে অভিনয়ের পাশাপাশি বর্তমানে সংসারেও মন দিয়েছেন সুদীপ্তা।

Advertisements

তাঁর মতে, বিয়ের পর একটি মেয়ের জীবন অনেকটাই পাল্টে যায়। থাকে অনেক কমিটমেন্ট। কমিটেড হওয়াও মানুষের জীবনে অন্যরকম পাওয়া। সুদীপ্তা জানালেন, তাঁকে অবশ্য সংসারের কোনো কাজ করতে হয় না। সবকিছুর দায়িত্ব নিয়েছেন সুদীপ্তার শাশুড়িমা স্মিতা বক্সী (Smita Bakshi)। তবে পুজো-পার্বণ, বাড়ির অনুষ্ঠান, কোনো নিমন্ত্রণে সকলের সাথে ভালোবেসেই অংশগ্রহণ করেন সুদীপ্তা। মধ্যবিত্ত পরিবারের মেয়ে সুদীপ্তার বিয়ে হয়েছে রাজনৈতিক পরিবারে। তাঁর শাশুড়ি স্মিতা দেবী ও স্বামী সৌম্য বক্সী (Soumya Bakshi) রাজনীতির সাথে জড়িত। তবে সুদীপ্তা রাজনৈতিক মনোভাবাপন্ন নন। তিনি জানালেন, রাজনীতি বোঝেন না এবং জানতেও চান না।

Advertisements

পাশাপাশি সৌম্যও অভিনয় জগৎ নিয়ে মাথা ঘামান না। তাঁরা নিজস্ব জগৎ নিয়ে খুশি বলে জানালেন সুদীপ্তা। সৌম্য অনেক রাতে বাড়ি ফিরলেও তিনি জিজ্ঞাসা করেন না, তাঁর স্বামী কোথায় ছিলেন! কারণ সুদীপ্তা জানেন, ব্যস্ত ছিলেন সৌম্য। তবে সৌম্য তাঁকে অনুরোধ করেছিলেন, সুদীপ্তা যেন তাঁর পরিবারকে সময় দেন। সুদীপ্তা চান, সৌম্য রাজনীতিতে উন্নতি করুন।

Advertisements

আগামী 11 ই সেপ্টেম্বর থেকে প্রতিদিন রাত ন’টায় সান বাংলায় সম্প্রচারিত হতে চলেছে ‘শ‍্যামা’। শুটিং সামলে পরিবারকে সময় দিতে পারবেন বলে আশাবাদী সুদীপ্তা।

Advertisements

whatsapp logo
Advertisements