Bengali SerialHoop Plus

Adrit Roy: প্রেম জমে ক্ষীর, আদৃত-কৌশাম্বীর ‘রাসলীলা’ দেখে তুমুল কটাক্ষ নেটিজেনদের

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এ মিঠাই ও তার উচ্ছেবাবু সিদ্ধার্থের অনস্ক্রিন রসায়ন সকলের যথেষ্ট পছন্দের। ফলে অনেকেই এই জুটিকে অফস্ক্রিন দেখতে চান। কিন্তু গত বছর থেকে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) ওরফে মিঠাই ও আদৃত রায় (Adrit Roy) ওরফে সিড-এর সম্পর্কের তাল কেটে গিয়েছে। এর কারণ হিসাবে অনেকেই দায়ী করছেন আদৃতের অনস্ক্রিন ‘দিদিয়া’ এবং অফস্ক্রিন চর্চিত প্রেমিকা কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)-কে। আদৃত ও কৌশাম্বী এখনও তাঁদের সম্পর্কে সীলমোহর না দিলেও নেটিজেনদের একাংশ তাঁদের ছবিগুলি দেখে সবটাই বুঝতে পারছেন।

 

View this post on Instagram

 

A post shared by ADRIT ROY (@adritroyfc)

সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলেও ধরা পড়ল আদৃত ও কৌশাম্বীর সম্পর্কের সমীকরণ। ওই ইউটিউব চ্যানেলে প্রায়ই ভাইরাল হয় ‘মিঠাই’-এর ক্যামেরার নেপথ্যের দৃশ্য। তাতে দেখা গিয়েছে সৌমিতৃষা , তোর্সা ওরফে তন্বী (Tanwi), সোম ওরফে ধ্রুব (Dhruba), রাজীব ওরফে সৌরভ চট্টোপাধ্যায় (Sourav Chatterjee) যখন নিজেদের মধ্যে আড্ডায় মেতে উঠেছেন, তখন খানিকটা দূরে ডাইনিং টেবিলে একে অপরের সাথে খুনসুটিতে ব্যস্ত আদৃত ও কৌশাম্বী। কৌশাম্বীর হাতে রয়েছে স্ক্রিপ্ট ও ফোন। আদৃত হঠাৎই তাঁর হাত থেকে ফোন কেড়ে নিয়ে তা চেক করতে শুরু করেন।

এরপরেই অনেকে আদৃতকে ট্রোল করে বলতে শুরু করেন, তাঁর উচিত নয় অন্যের ব্যক্তিগত জীবনে নাক গলানো। অনেকে লিখেছেন, আদৃত বোধ হয় কৌশাম্বীকে কন্ট্রোল করেন। অনেকে এই ঘটনাকে ‘রাসলীলা’ বলেও কটাক্ষ করেছেন।

কিছুদিন আগেও আদৃত ও কৌশাম্বীর জুটিকে নেটিজেনদের একাংশের সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল। সেই সময় অনেকেই দাবি করেছিলেন, তাঁদের দুজনকে ঘাড় ধরে চ্যানেল থেকে বার করে দেওয়া উচিত। কিন্তু আদৃত ট্রোলের উত্তর দিয়ে বলেন, ঘাড় ধরে চ্যানেলের পক্ষে তাঁদের বার করা সম্ভব নয়। কারণ চুক্তি অনুযায়ী, শিল্পীদের সাথে ফিজিক্যাল হওয়া বেআইনি।

whatsapp logo