BollywoodHoop Plus

Lalit-Sushmita: ললিত-সুস্মিতাকে দেখে বাবা-মেয়ে লাগছে: রাখি সাওয়ান্ত

গত কয়েক দিন ধরে সুস্মিতা সেন (Sushmita Sen)-এর সাথে ললিত মোদী (Lalit Modi)-র অন্তরঙ্গ ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়ে চলেছে। শুরু হয়েছে ললিত ও সুস্মিতার সম্পর্ক নিয়ে সমালোচনাও। রীতিমত ট্রোল হচ্ছেন তাঁরা দুজনেই। এমনকি সুস্মিতার সাথে ললিতের সম্পর্ক নিয়ে সমালোচনা করতে ছাড়ছেন না সেলিব্রিটিরাও। তবে ললিত বলছেন, তাঁরা এই মুহূর্তে ডেটিং করছেন। কিন্তু বিয়ের ইঙ্গিতও দিয়েছেন ললিত। এই সুযোগ ছাড়তে পারলেন না ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্ত (Rakhi sawant)। ললিত ও সুস্মিতা সম্পর্কে মুখ খুলতেই হল তাঁকে।

পাপারাৎজিদের সামনে রাখি বলেই দিলেন, ললিত দারুণ টোপ ফেলেছেন। একদম সুস্মিতা সেনকে হাতিয়ে নিয়েছেন। এরপরেই রাখি বলেন, ললিত ও সুস্মিতাকে দেখে তাঁর বাবা-মেয়ে মনে হয়েছে। সুস্মিতা প্রাক্তন মিস ইউনিভার্স হলেও ললিতের পাশে তিনি অনেক ব্যক্তিত্ব সম্পন্ন বলে মনে করছেন রাখি। পাপারাৎজিদের একাংশ রাখিকে বলেন, ললিত প্রাক্তন আইপিএল চেয়ারম্যান। রাখির চটজলদি জবাব, ললিত টাকা নিয়ে পালিয়ে গিয়েছিলেন। ফলে তাঁকে তো নায়িকাদের পিছনে খরচ করতেই হবে।

রাখির মতে, বর্তমানে কেউ রূপ অথবা গুণের কদর করে না। সকলেই পয়সার পিছনে ছোটে। টাকা না থাকলে এই সমাজে কেউ পাত্তা পায় না। কিন্তু রাখি জানালেন, তিনি এই নীতিতে বিশ্বাসী নন। তিনি সততা ও ভালোবাসার কাঙাল। রাখি এই মুহূর্তে আদিল খান দুরানি (Adil Khan Durani)-র সাথে সম্পর্কে রয়েছেন।

বৃহস্পতিবার রাতে, ললিত, সুস্মিতার সাথে ছবি শেয়ার করে লিখেছেন, তাঁরা দুজন সম্পর্কে আছেন। সুস্মিতা নিজেও এই কথা স্বীকার করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo