whatsapp channel

গিফট নিতে গিয়ে পড়ে গেলেন ‘মিঠাই’-এর নিপা, রইলো ‘দিদি নং ১’-এর মজাদার ভিডিও

উপহার নিতে গিয়ে পা পিছলে পড়ে গেলে ব্যাপারটা কেমন হয়? বুক কেমন দুরু দুরু করে, ঘেমে স্নান হয়ে যেতে হয়, তারমধ্যে এমন চিন্তা হয় যে লোকজন দেখে ফেললো ইস! কিন্তু…

Avatar

HoopHaap Digital Media

উপহার নিতে গিয়ে পা পিছলে পড়ে গেলে ব্যাপারটা কেমন হয়? বুক কেমন দুরু দুরু করে, ঘেমে স্নান হয়ে যেতে হয়, তারমধ্যে এমন চিন্তা হয় যে লোকজন দেখে ফেললো ইস! কিন্তু চিন্তার কোনো কারণ নেই, যদি মনের জোর থাকে তবে এইরকম ছোট খাটো পা পিছলে পড়ে যাওয়া কোনো ব্যাপারই নয়।

সেরকমই গিফ্ট নিতে গিয়ে ক্যামেরার সামনে পা পিছলে উল্টে পড়ে গেলেন ‘মিঠাই’-এর নিপা। সম্প্রতি দিদি নং ওয়ান শোতে এসেছিলেন ছোটপর্দার চার পরিচিত মুখ, তাদের মধ্যে হলেন নিপা ওরফে ঐন্দ্রিলা সাহা (oindrila saha)।

দিদি নং ওয়ান শোতে একটা খেলা হয়, বল একটু দুর থেকে একটা কাচের বক্সে ফেলতে হবে। প্রতিটা বলে উপহার আছে। উপহার সব সাজানো থাকবে পাশে। যখন যেটা ইচ্ছা তুলে নিতে পারো। নিপা অর্থাৎ ঐন্দ্রিলা বল ফেলা মাত্রই উপহার নেওয়ার জন্য ছুটছেন। ওইদিন অভিনেত্রীর পরনে ছিল লং গাউন। ওই গাউন হতেই উপহার তুলছিলেন তড়িঘড়ি। ব্যাস তাতেই ঘটে বিপত্তি। একেবারে চিৎপটাং। অবশ্য দ্রুত নিজেকে সামলে নেন ঐন্দ্রিলা।

সবে মাত্র উচ্চ মাধ‍্যমিক পাশ করে কলেজে পা রেখেছেন ঐন্দ্রিলা। এর মধ‍্যেই বাংলা টেলিভিশন জগতে নিজের জায়গা দরুন ভাবে বানিয়ে নিয়েছেন ঐন্দ্রিলা। শুরুটা হয়েছিল সেই জি বাংলার ডান্স বাংলা ডান্স দিয়ে। ২০১০ সালে প্রতিযোগী হিসাবে ডান্স বাংলা ডান্সে যোগ দিয়েছিলেন ঐন্দ্রিলা। অবশ্য এরপর তাঁকে বানানো হয়েছিল সঞ্চালক। সপ্রতিভ সঞ্চালনা করে সেই ছোট্ট বয়সেই সবার মন জয় করে নিয়েছিলেন ঐন্দ্রিলা। এরপর, ঐন্দ্রিলাকে বিভিন্ন ধারাবাহিকে দেখা যায়, এই যেমন ‘রাইকিশোরী’, ‘রাশি’, ‘জানি দেখা হবে’, ‘হয়তো তোমারই জন্য’, ‘দেবীপক্ষ’, ‘আমার দুর্গা’, ‘ঝুমুর’, ‘জয় কালী কলকাত্তাওয়ালি’। দিদি নাম্বার ওয়ান ও রান্নাঘরেও দেখা গিয়েছে তাঁকে। বর্তমানে মিঠাই ধারাবাহিকে আদরের নিপা চরিত্রে অভিনয় করছেন ঐন্দ্রিলা সাহা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media