BollywoodHoop Plus

Monalisa: আশমানি রঙের বিকিনিতে লাস্যময়ী ঝুমা বৌদি, হট লুকে নেটদুনিয়ায় ছড়ালেন উষ্ণতা

মোনালিসা ইদানিং বোধ হয় তাঁর স্টক ফটো রেডি রাখেন। বহু আগে মালদ্বীপ বেড়াতে গিয়েছিলেন তিনি। সেখান থেকে একাধিক ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এর মধ্যে ছিল আকাশি রঙের বিকিনি পরা ছবিগুলিও। বিকিনি পরা ছবির সাথে মোনালিসা ক্যাপশনে জুড়ে দিয়েছিলেন বিকিনির ব্র্যান্ডের নাম। এককথায়, ব্র্যান্ড এনডোর্সমেন্ট করেছিলেন তিনি। কিন্তু এবার সেই একই ছবি মোনালিসা শেয়ার করলেন ইন্সটাগ্রামে। তবে অন্য ক্যাপশন ব্যবহার করলেন তিনি।

মোনালিসার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে আকাশী রঙের হল্টারনেক বিকিনি। মালদ্বীপের বিখ্যাত সমুদ্র সংলগ্ন সুইমিং পুলের নীল জলে কখনও ডুব সাঁতার দিয়ে, কখনও বা প্রকৃতিকে উপভোগ করতে করতে ছবি তুলেছেন মোনালিসা। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে তিনি লিখেছেন, কখনও একটা ব্রেকের দরকার হয় সুন্দর স্থানে সময় কাটাবার জন্য। এর মাধ্যমে বিভিন্ন সমস্যার সমাধান হয়। তার সাথেই একটি লাল রঙের হার্ট ইমোজি জুড়েছেন মোনালিসা। মোনালিসার অনুরাগীরা তাঁর ছবিগুলির প্রশংসা করলেও আশ্চর্যজনক ভাবে মুম্বইয়ের কোনো টেলিভিশন সেলিব্রিটি মন্তব্য করেননি।

মোনালিসার প্রকৃত নাম অন্তরা। কলকাতার আশুতোষ কলেজ থেকে স্নাতক হওয়ার পর মুম্বই পাড়ি দিয়েছিলেন তিনি। সেখানে একটি হিন্দি ফিল্মে অভিনয় করলেও ফিল্মটি ফ্লপ করার পর মোনালিসা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিনয় করতে শুরু করেন। কিন্তু কালার্স চ্যানেলের বিখ্যাত রিয়েলিটি শো ‘বিগ বস’ তাঁকে সর্বাধিক পরিচিত করে তোলে। এরপর কলকাতায় এষে হইচই-এর ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো সিজন টু’-তে ঝুমাবৌদির চরিত্রে অভিনয় করেছিলেন মোনালিসা।

কিন্তু তারপর তিনি ফিরে যান মুম্বই। বর্তমানে সেখানেই টেলিভিশনে একের পর এক খল চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়ে চলেছেন মোনালিসা। বিয়ে করেছেন ভোজপুরি তারকা বিক্রান্ত সিং রাজপুত (Vikranth Singh Rajput)-কে।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo