whatsapp channel

সুশান্তের আত্মার শান্তি কামনায় মা লক্ষ্মীর আরাধনা করলেন প্রেমিকা অঙ্কিতা, রইল ছবি

সুশান্তের মৃত্যুর পর পরিবার ছাড়াও যাঁকে সবচেয়ে বেশি ভেঙে পড়তে দেখা গেছে তিনি হলেন সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখণ্ডে। সুশান্তের বিচার সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময়ে আবেদন-নিবেদন করে পোস্ট করতে দেখা…

Avatar

HoopHaap Digital Media

সুশান্তের মৃত্যুর পর পরিবার ছাড়াও যাঁকে সবচেয়ে বেশি ভেঙে পড়তে দেখা গেছে তিনি হলেন সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখণ্ডে। সুশান্তের বিচার সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময়ে আবেদন-নিবেদন করে পোস্ট করতে দেখা গেছে তাঁকে। চেয়েছিলেন সিবিআই তদন্তও। পাশে দাঁড়িয়েছিলেন সুশান্তের পরিবারের। কিছু দিন আগেই সম্পর্ক সংক্রান্ত আবেগঘন পোস্ট করে রিয়া চক্রবর্তীকে বিঁধেওছিলেন।

সুশান্তের মৃত্যুর পর অবস্বাদ নেমে এসেছিল জীবনে। অবশেষে সেই অবস্বাদ কাটিয়ে ওঠার চেষ্টা করে বাড়িতে মা লক্ষ্মীর আরাধনা করতে দেখা গেল অঙ্কিতাকে। গণেশ চতুর্থীর মধ্যেই মহালক্ষ্মীর পুজোয় ব্যস্ত হতে দেখা গেল অভিনেত্রীকে। রঙের শাড়ি পরে হালকা মেক আপ নিয়ে মা বন্দনা লোখণ্ডের সঙ্গে পুজো সারলেন। মুখে হালকা হাসি নিয়ে ছবিও তুললেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা।

উল্লেখ্য, পবিত্র রিস্তায় অভিনয়ের পর থেকেই ঘনিষ্ঠ একে অপরের সঙ্গে সুশান্ত-অঙ্কিতা। ছয় বছর সম্পর্ক ছিল তাঁদের মধ্যে। শোনা গেছে সুশান্ত নাকি অঙ্কিতার সঙ্গে বিচ্ছেদ করে ভুল করেছিলেন বলে ডাক্তারের কাছে জানিয়েছিলেন। দেখে নিন সেই ছবি।

 

View this post on Instagram

 

Vishwas 🔱❤️ #prayers

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media