Bengali SerialHoop Plus

Dibyojyoti Dutta: সূর্য-দীপার ব্যক্তিগত সম্পর্কে ধরলো চিড়? ভাঙনের পথে এই জুটি!

মাত্র কিছুদিন আগেও দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta) ও স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)-কে একসাথে জিমে ওয়ার্কআউট করতে দেখা গিয়েছিল। সেই সময় তাঁদের অফস্ক্রিন রসায়ন নিয়ে রটেছিল গুঞ্জন। তবে এই ছবি ইন্সটাগ্রামে শেয়ার করার মাস ঘুরতে না ঘুরতেই ছন্দপতন ঘটেছে ‘অনুরাগের ছোঁয়া’-র সেটে। স্টার জলসার বেঙ্গল টপার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’-য় সূর্য ও দীপার অনস্ক্রিন রসায়ন দর্শকদের মুগ্ধ করলেও সমস্যা দেখা দিয়েছে অফস্ক্রিন সম্পর্কে। সম্প্রতি কলকাতার বুকে অনুষ্ঠিত একটি অ্যাওয়ার্ড সেরেমনিতে দুজনকে একসাথে ফ্রেমবন্দি করা যায়নি যা দিব্যজ্যোতি ও স্বস্তিকার সম্পর্কের অবনতির গুঞ্জন তৈরি করেছে।

অথচ ওই অনুষ্ঠানে দুজনেই উপস্থিত ছিলেন। কিন্তু একসাথে ট্রফি হাতে ফটোশুট করেননি দিব্যজ্যোতি ও স্বস্তিকা। শোনা যাচ্ছে, অনুষ্ঠানেও নাকি তাঁরা একে অপরকে এড়িয়ে চলছিলেন। কিন্তু এক সপ্তাহ আগেও দিব্যজ্যোতি ও স্বস্তিকা একসাথে সাক্ষাৎকার দিয়েছিলেন। এমনকি ব্যক্তিগত ডীবনেও দিব্যজ্যোতির মা ও ভাই স্বস্তিকাকে পছন্দ করতেন। কিন্তু আচমকাই তাঁরাও স্বস্তিকাকে ইন্সটাগ্রামে আনফলো করেছেন। তবে অনুরাগীদের একাংশ চান না তাঁদের পছন্দের জুটির সম্পর্কের সমীকরণে ভাঙন ধরুক। তিন সপ্তাহ আগে দিব্যজ্যোতি ও স্বস্তিকাকে একসাথে ওয়ার্কআউট করতে দেখে তাঁদের সম্পর্কের গুঞ্জন তৈরি হয়েছিল।

সেই সময় স্বস্তিকা এই প্রসঙ্গে বলেছিলেন, এই ধরনের গুজবে তিনি কান দেন না। স্বস্তিকা দর্শকদেরও অনুরোধ করেছেন অযথা গুজব না রটানোর জন্য। কারণ সব কথা সত্যি হয় না। কিন্তু দিব্যজ্যোতি ও স্বস্তিকার সম্পর্কের অবনতি হলে তার সরাসরি প্রভাব পড়তে পারে ‘অনুরাগের ছোঁয়া’-র টিআরপির উপর।

একই ঘটনা ঘটেছিল জি বাংলার ধারাবাহিক ‘মিঠাই’-এর নায়ক-নায়িকা আদৃত রায় (Adrit Ray) ও সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র ক্ষেত্রেও। তাঁদের সম্পর্কের অবনতির কথা রটতেই নিম্নগামী হয়েছিল ‘মিঠাই’-এর টিআরপি। কারণ দর্শকরা নায়ক-নায়িকার রসায়নের সাথে নিজেদের একাত্ম বোধ করেন। ফলে এই ধরনের ঘটনা ঘটলে তাঁদের চিন্তাধারা আঘাত প্রাপ্ত হয় যার প্রভাব পড়ে ধারাবাহিকের টিআরপিতে।

whatsapp logo