BollywoodHoop Plus

Bharti Singh: বাচ্চা নিয়ে কোথায় পালাব: ভারতী সিং

মহারাষ্ট্র জুড়ে বৃহস্পতিবার ছিল গণপতি বিসর্জন। প্রতি বছর ভারতের মহিলা কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh)-এর বাড়িতে অত্যন্ত জাঁকজমক করে হয় গণপতির আরাধনা। ভারতী নিয়ম-নিষ্ঠার সাথে অংশগ্রহণ করেন পুজোয়। চলতি বছর তাঁর পুত্রসন্তান গোলা (Gola)-ও তার মায়ের সাথে অংশ নিয়েছে পুজোয়। এই বছর তার প্রথম গণেশ চতুর্থী। ভারতীকে ঘিরে প্রায় সবসময়ই থাকে পাপারাৎজিদের ভিড়। এদিন গণপতি বিসর্জনের সময় পেরিয়ে যাচ্ছে দেখে রীতিমত রেগে গেলেন ভারতী।

গণপতি বিসর্জন হয় লগ্ন অনুযায়ী। কিন্তু পাপারাৎজিরা এদিন ভারতীকে ঘিরে ছিলেন। ভারতীর পরনে ছিল হালকা গোলাপি রঙের প্রিন্টেড সালোয়ার-কামিজ, কপালে টিপ। তাঁর কোলে বসেছিল গোলা। গোলার পরনে ছিল কমলা রঙের পোলকা ডট দেওয়া কুর্তা ও সাদা চোস্ত। ভারতীকে ঘিরে পাপারাৎজিদের একাংশ বিভিন্ন প্রশ্ন জিজ্ঞাসা করছিলেন। কিন্তু একসময় দেখা যায়, পেরিয়ে যেতে চলেছে গণপতি বিসর্জনের লগ্ন। ভারতী রাগত স্বরে বলে ওঠেন, এবার তাঁদের বিসর্জন করতে দেওয়া হোক। বিসর্জনের পরেও সাক্ষাৎকার দেওয়া যেতে পারে। তিনি বাচ্চা নিয়ে কোথাও পালাচ্ছেন না। পাপারাৎজিদের মধ্যে একজন বলে ওঠেন, গোলাও আজ সাক্ষাৎকার দেবে। হেসে ফেলেন ভারতী।

চলতি বছর জন্ম হয়েছে গোলার। ইতিমধ্যেই সে নেটদুনিয়া তথা পাপারাৎজিদের কাছে বিখ্যাত হয়ে উঠেছে। জন্মের কিছুদিন পর নিজের ইউটিউব চ্যানেলের মাধ্যমে গোলার নাম জানিয়েছিলেন ভারতী। তিনি গোলার জন্মের আগের দিন পর্যন্ত কাজ করেছেন। গোলার জন্মের এক সপ্তাহের মধ্যেই আবারও কাজে ফিরেছিলেন ভারতী।

মহারাষ্ট্রে দশ দিন ধরে গণপতি উৎসব চললেও ভারতী সহ বহু সেলিব্রিটি রয়েছেন যাঁরা উৎসবের দ্বিতীয় দিনেই গণপতি বিসর্জন করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo