whatsapp channel

Aemila Sadhukhan: ইন্ডাস্ট্রির বিরুদ্ধে বিস্ফোরক অফিযোগ জি বাংলার জনপ্রিয় নায়িকার

সাম্প্রতিক কালে অভিনেত্রী এমিলা সাধুখাঁ (Aemila Sadhukhan)-র বিবাহ বিচ্ছেদ নিয়ে রীতিমতো চর্চা চলছে টেলিটাউনে। বিয়ের মাত্র দেড় বছরের মাথায় বিবাহ বিচ্ছেদের মামলা করেছেন এমিলা। তবে ইদানিং তাঁকে আর নায়িকার চরিত্রে…

Avatar

Nilanjana Pande

সাম্প্রতিক কালে অভিনেত্রী এমিলা সাধুখাঁ (Aemila Sadhukhan)-র বিবাহ বিচ্ছেদ নিয়ে রীতিমতো চর্চা চলছে টেলিটাউনে। বিয়ের মাত্র দেড় বছরের মাথায় বিবাহ বিচ্ছেদের মামলা করেছেন এমিলা। তবে ইদানিং তাঁকে আর নায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা যায়নি। কয়েক মাস আগে ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন তিনি। তবে এমিলা 2016 সালে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রাধা’-য় নায়িকার চরিত্রে অভিনয় করে পরিচিতি পেয়েছিলেন। কিন্তু এরপর আর কোনও ধারাবাহিকে নায়িকার চরিত্রে দেখা মেলেনি তাঁর। এই প্রসঙ্গে এবার মুখ খুললেন এমিলা।

এমিলা জানিয়েছেন, তিনি অভিনয় করতে ভালোবাসেন। তাঁর অভিনয় ক্ষমতা দর্শকরা জানেন। পাশাপাশি জানেন ইন্ডাস্ট্রির মানুষজন। অভিনয়ও শ্রম। ফলে এমিলা নিজেকে শ্রমিক মনে করেন। তাঁর মতে, নায়িকার চরিত্র পাওয়া অনেকটাই ভাগ্যের ব্যাপার ও যাঁরা কাজ দেন, তাঁদের উপর নির্ভরশীল। এমিলা বরাবর দর্শকদের ভালোবাসা পেয়েছেন। এই কারণে তাঁর মনে হয়, পার্শ্বচরিত্রে অভিনয় করেও নিজের স্থান বজায় রাখতে পারবেন তিনি। এমিলা আগেই জানিয়েছিলেন, কোনো খারাপ কথা সহ্য করতে পারেন না তিনি। ফলে বহু পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছে তাঁকে। ঝড় বয়ে গিয়েছে তাঁর উপর দিয়ে। বর্তমানে ইন্ডাস্ট্রি থেকে দূরত্ব বজায় রাখলেও আবারও কামব্যাক করতে চান এমিলা।

তবে তাঁর মনে হয়, ইন্ডাস্ট্রিকে তিনি যতটা ভালোবেসেছেন, ততটা ভালোবাসা ইন্ডাস্ট্রির মানুষদের কাছ থেকে পাননি। অথচ এমিলার সাথে কারও কোনো সমস্যা নেই। এমনকি তিনি জানেন না, কোনো ভুল করেছেন কিনা! কিন্তু কেরিয়ারকে ভালোবেসে নিজের লক্ষ্যে পৌঁছাতে চান এমিলা। ফলে চেষ্টার ত্রুটি রাখতে চান না তিনি। নিজেকে এক নম্বর অভিনেত্রী হিসাবে দেখতে চান তিনি।

আপাতত এমিলা ব্যস্ত তাঁর বিবাহ বিচ্ছেদের মামলা নিয়ে। শ্বশুরবাড়ির সদস্যদের সাথে তাঁর মানসিকতার পার্থক্য দেখা দিয়েছিল। মানিয়ে নেওয়ার চেষ্টা করলেও শেষ অবধি বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিতে বাধ্য হন এমিলা।

whatsapp logo