Hoop PlusTollywood

Subhashree Ganguly: কাকে দেখে ‘মাম্মা’ বলে ডেকে উঠল খুদে ইউভান?

আমি যদি দুষ্টুমি করে, চাঁপার গাছে চাঁপা হয়ে ফুটি,
ভোরেরবেলা মা গো, ডালের পরে, কচি পাতায় করি লুটোপুটি,
তবে তুমি আমার কাছে হারো, তখন কি মা চিনতে আমায় পারো।
তুমি ডাকো, ‘খোকা কোথায় ওরে।’, আমি শুধু হাসি চুপটি করে।

রবি ঠাকুরের মতো মা ও সন্তানের এমন লুকোচুরি খেলা চলে তাদের মধ্যেও। মা সেলেব হলেও সন্তানের প্রতি তার টান অনন্য। তাই সকাল হোক বা সন্ধ্যে, ছেলেকে নিয়ে নানাভাবে সময় কাটান অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ব্যস্ত দিনযাপনের মাঝেই ছেলেকে কোলে নিয়ে ঘুম পাড়ানো থেকে তাকে নিয়ে ঘুরে বেড়ানো, সবটাই করেন মা শুভশ্রী (Subhashree Ganguly)। তখন যেন তিনি রুপোলি পর্দার হার্টথ্রব নায়িকা নন, তখন তিনি শুধুই একজন মা।

বছরের শুরুতে আবারও খুদে ইউভানকে নিয়ে বেড়াতে বেরিয়ে পড়লেন অভিনেত্রী। তবে এবার গন্তব্য একটু দূরেই। এবার রাজ ঘরণী পাড়ি দিয়েছেন ডুয়ার্সে। আর সেখানে থেকেই নানা মুহূর্ত ক্যামেরাবন্দি করে ভক্তদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন তিনি। এবার এমনই একটি ভিডিও ক্লিপ বেশ মন জয় করল ভক্তদের। ভিডিওটিতে দুই মা ও সন্তানকে। আরেকটি মা ও সন্তানের জুটি কিন্তু কোনো মানুষ নয়, একটি মা হাতি ও একটি হাতির শাবককে দেখা গেছে ভিডিওতে। তাদের পাশেই ইউভানকে কোলে নিয়ে দাঁড়িয়ে আছেন অভিনেত্রী। আর হাতি শাবকটির মাথায় কখনো হাত বুলিয়ে দিচ্ছেন খুদে ইউভান, কখনো আবার সে মা হাতিটিকে ‘মাম্মা মাম্মা’ বলে ডাকছে।

এই ভিডিও বেশ মন জয় করেছে অনুরাগীদের। কমেন্ট বক্সে দুই মা ও সন্তানকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন সকলেই। অনেকেই ভালোবাসা ও ভালোলাগার ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স। মন্তব্য করেছেন অভিনেত্রী কোয়েল মল্লিকও। তিনি লিখেছেন, ‘কি মিষ্টি’। এক অনুরাগী লিখেছেন, ‘ইউভানের ডাকটা কি মিষ্টি শুনতে লাগছে’; একজন আবার লিখেছেন, ‘ভিডিওটি দেখে মন ভরে গেল’।

ব্যস্ত জীবনের মাঝেও সময় বের করে সন্তানের সঙ্গে প্রায়ই মধুর মুহূর্ত তৈরি করেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তাই কখনো তাকে দেখা যায় পুত্রকে নিয়ে চিড়িয়াখানা দেখতে যেতে, কখনো আবার দুজনে বড়দিনের উৎসবে মেতে ওঠেন। আবার কখনো গ্রামের বাড়িতেও ছেলেকে নিয়ে যান অভিনেত্রী। আবার মাঝে মাঝেই গান শুনিয়ে ঘুম পাড়ান খুদে শিশুটিকে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা