Bengali SerialHoop Plus

চিরদিনই তুমি যে আমার, শ্যামাকে ভালোবেসে গান ধরলো ‘কৃষ্ণকলি’-এর নিখিল, তুমুল ভাইরাল ভিডিও

সন্ধ্যে ৭টা বাজলেই প্রতিদিন শ্যামাকে টেলিভিশনের ওপারে দেখার জন্য মুখিয়ে থাকে একদল দর্শক। কালো চেহারা কিন্তু মুখের মধ্যে এক অন্য রকম মুগ্ধতা। গ্রামের মিষ্টি মেয়েটির মধ্যে রয়েছে অনেক গুণ। শ্যামা যেমন কীর্তন গাইতে পারে ঠিক একইভাবে ঢেউখেলানো চুল, লাল লিপস্টিক, আটপৌরে শাড়ি, কীর্তন গান আর মিষ্টি স্বভাব সবই যেন শ্যামার চরিত্রের সঙ্গে যোগ্য সঙ্গত। অভিনেত্রী তিয়াশা নিজের এই সাজ আর অভিনয় দিয়ে সব মা কাকিমার মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন। অন্যদিকে নীল ভট্টাচার্য ওরফে নিখিল শ্যামার ছোট কর্তা। স্ত্রীকে বড্ডো বেশি ভআল

শ্যামা এখন ‘কৃষ্ণকলি’ নিয়েছে ১৮ বছরের লিপ। ১৮,বছর এক মেয়ের মা শ্যামা। নায়িকা শ‍্যামা এখন প্রৌঢ়া আর নিখিল প্রৌঢ়। মেয়ের নাম কৃষ্ণা। কৃষ্ণাও মায়ের মতো ভোজনগীতি করতে ভালোবাসে। মেয়ের জন্য নিখিল আর শ্যামার পুর্নামিলন হয়। নিখিল নিজের মেয়ে আর স্ত্রীকে পেয়ে বেজায় খুশি। আপাতত ‘কৃষ্ণকলি’-তে চৌধুরি পরিবারে খুশির জোয়ার। শ‍্যামা ও নিখিলের পুনর্বিবাহ হয়ে গিয়েছে। মেয়ে কৃষ্ণা গানের জগতে পা রেখেছে। পাশে আছে তার বাবা মা দুজনে। অন্যদিকে শ্যামার পিছনে রাধারানী আবারো চক্রান্ত করছে।

আর এতেই ধারাবাহিক টিআরপিতে শীর্ষে রয়েছে।নিখিল শ্যামার ভালোবাসা দেখতে দেখতে এই ধারাবাহিক তিন বছরে পা দিয়ে দিল। এখনো সমানভাবে জনপ্রিয় এই ধারাবাহিক। এই ধারাবাহিকের চিত্রনাট্যের জন্য বরাবর টিআরপিতে সেরা পাঁচ এ নিজের জায়গা ধরে রেখেছে কৃষ্ণকলি। কৃষ্ণকলি ধারাবাহিকের জনপ্রিয়তা এতটাই বেশি তেলেগু ভাষায় এই ধারাবাহিকের রিমেক তৈরী হয়েছে। ফেব্রুয়ারি মাস থেকে সম্প্রচারিত হচ্ছে রিমেক ‘কৃষ্ণ তুলসী’। ‘শ্যামা’র ভূমিকায় অভিনয় করছেন ঐশ্বর্য এইচ আর নিখিল চরিত্রে দিলীপ শেট্টি অভিনয় করছেন।। প্রথম সারির দক্ষিণী পরিচালক রাঘবেন্দ্র রাও তেলুগু ধারাবাহিকের প্রযোজক।

ধারাবাহিকে এতদিন আমরা শ্যামা আর কৃষ্ণার গান শুনেছি। ৩০০ পর্ব অনেকদিন পেরিয়েছে। এতদিন আমরা নিখিলকে গান গাইতে দেখেনি। ১৮ বছর পেরিয়ে স্ত্রীকে কাছে পেয়ে নিখিল এত রোম্যান্টিক হয়ে পড়েছেন যে স্ত্রীর উদ্দেশ্যে গান গেয়ে বসলেন। শ্যামার মতো কীর্তন গান নয় রোম্যান্টিক গান গাইলেন তিনি। ৯০ দশকের জনপ্রিয় গান ‘চিরদিনই তুমি যে আমার’ গেয়ে উঠলেন নিখিল চৌধুরী। আর সেই গানের ভিডিও নিখিল ওরফে নীল নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন। এরপর নেটিজেনরা বললেন,গানের গলা খুব খারাপ নয় অভিনেতার। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।

Related Articles