whatsapp channel
BollywoodHoop Plus

Raj-Shilpa-Shamita: পর্ণকান্ড থেকে নিজেকে বাঁচাতে চাইছেন শিল্পার বোন শমিতা!

19 শে জুলাই পর্ণোগ্রাফিক কন্টেন্ট তৈরির অভিযোগে গ্রেফতার হয়েছেন রাজ কুন্দ্রা (Raj kundra)। আপাতত আদালতের নির্দেশে তিনি বন্দি বায়কুল্লা জেলে। অপরদিকে রাজের বিরুদ্ধে পরিবারের সম্মান নষ্ট করার অভিযোগ তুলেছেন শিল্পা শেঠি (Shilpa shetty)। তার মধ্যেই বার্তাবাহী টুইট করে ট্রোল হলেন শিল্পা শেঠির বোন ও রাজ কুন্দ্রার শ‍্যালিকা শমিতা শেঠি (shamita shetty)।

সম্প্রতি কালো একটি টপ পরে শমিতা নিজের ছবি দিয়ে একটি টুইট করেছিলেন। সেই টুইটে শমিতা লিখেছেন, মানুষের ভিতরের শক্তি হয়তো কারোর চোখে পড়ে না। অন্য মানুষরা নিজের ব্যক্তিগত অনুভব দিয়ে একজন মানুষকে বুঝতে চান। কিন্তু সত্যিটা হয়তো সকলে বুঝতে পারবেন না। তাই কোনো দিকে না তাকিয়ে মুখ বুজে নিজের কাজকে ভালোবেসে, সততার সঙ্গে এগিয়ে যাওয়া উচিত। এরপরেই ট্রোল করা শুরু হয় শমিতাকে। নেটিজেনদের একাংশ তাঁকে বলতে শুরু করেছেন, রাজ কুন্দ্রার ঘটনার আঁচ যাতে শমিতার উপর না পড়ে, তার জন্য শমিতা গা বাঁচিয়ে চলতে চাইছেন।

ইতিমধ্যেই রাজের বিরুদ্ধে জোর করে পর্ণোগ্রাফি তৈরি করানোর অভিযোগ তুলেছেন শার্লিন চোপড়া (sherlyn chopra), পুনম পান্ডে (punam pandey), গহনা বশিষ্ঠ (gehena vashishth)-রা। গহনা জানিয়েছেন, রাজ একটি নতুন অ্যাপ লঞ্চ করছিলেন। সেই অ্যাপের ওয়েব সিরিজের জন্য শমিতাকে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন রাজ। কিন্তু শমিতা ওয়েব সিরিজে কাজ করতে রাজি হননি।

অপরদিকে শিল্পাও রাজের গ্রেফতারির কিছুদিন আগে ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেড’ থেকে পদত্যাগ করেছেন। যদিও শিল্পা বারবার বলছেন, তিনি হটশটস অ্যাপের ব্যাপারে কিছুই জানতেন না, তবুও মুম্বই ক্রাইম ব্রাঞ্চ তাঁকে এখনও ক্লিনচিট দেয়নি। মূলতঃ চলতি বছরের মার্চ মাসে রাজ কুন্দ্রার পর্ণোগ্রাফি ব্যবসা সংক্রান্ত নথি মুম্বই পুলিশের হাতে তুলে দেন শার্লিন চোপড়া। এরপরেই নড়েচড়ে বসে মুম্বই পুলিশ। মাঢ আইল্যান্ডের বাংলো রেইড করে একটি পর্ণোগ্রাফি র‍্যাকেটকে হাতেনাতে ধরা হয়। এই ঘটনাতেও উঠে আসে রাজ কুন্দ্রার নাম। যথেষ্ট সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে 19 শে জুলাই রাজকে গ্রেফতার করা হয়।

whatsapp logo