Hoop PlusRegional

Pori Moni: কোনো রাখঢাক ছাড়াই ছেলেকে স্তন্যপান করানোর ছবি প্রকাশ্যে আনলেন পরীমণি!

পরীমণি (Porimoni) বাংলাদেশের কতিপয় নায়িকাদের মধ্যে অন্যতম যাঁরা জীবনের প্রতিটি মুহূর্তের খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। সেই খবর ভাইরাল হওয়ার পাশাপাশি যথেষ্ট ট্রোল হন তাঁরা। পরীমণিও প্রায় সবসময়ই ট্রোলের সম্মুখীন হন। কিন্তু তবু তিনি সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ থাকেন। তাঁর একমাত্র পুত্রসন্তান রাজ্য (Rajya)-এর জন্মের পর বেড়ে গিয়েছে পরীমণির ওজন। তবু রাজ্যকে নিয়ে খুশি তিনি। রাজ্যের পরিচর্যা ও তাকে বড় করে তোলার প্রতিটি মুহূর্ত উপভোগ করছেন পরীমণি। সম্প্রতি রাজ্যকে স্তন্যদানের ছবি শেয়ার করলেন পরীমণি।

সোমবার মাঝরাতে পরীমণি এই ছবি শেয়ার করেছেন। তবে এই ছবিতে যথেষ্ট আবরণ ব্যবহার করেছেন তিনি। পরীমণিকে দেখা যাচ্ছে না ছবিতে। শুধু দেখা যাচ্ছে, রাজ্যের ছোট্ট হাত ধরে রয়েছে তার মায়ের আঙুল। আরেকটি ছবিতে রাজ্যের ছোট্ট মাথা দেখা যাচ্ছে। ছবিগুলি শেয়ার করে পরীমণি লিখেছেন, স্তন্যপান মানে শুধুমাত্র সন্তানকে দুধ খাওয়ানো নয়, এর অর্থ হল সন্তানের সাথে তার মায়ের যোগাযোগ তৈরি হওয়া। পরীমণির মতে, এর ফলে মায়ের সাথে সন্তানের বন্ধন সুদৃঢ় হয়। পরীমণির জীবনে রাজ্য যথেষ্ট গুরুত্বপূর্ণ। ইদানিং ফিল্মের প্রোমোশনের কাজে গেলে কখনও সখনও ছেলেকে নিয়ে যান পরীমণি। রাজ্যের জন্য নববর্ষের শুরুতে আবারও একসাথে থাকতে শুরু করেছেন পরীমণি ও শরিফুল রাজ (Shariful Razz)।

গত বছর 31 শে ডিসেম্বর পরীমণি তাঁর অনুরাগীদের নববর্ষের আগাম শুভেচ্ছা জানিয়ে রাজের সাথে তাঁর বিচ্ছেদ ঘোষণা করেছিলেন। এমনকি তিনি শেয়ার করেছিলেন রক্তমাখা বালিশ ও বিছানার ছবি। এরপর সাংবাদিক সম্মেলনে পরীমণি জানান, রাজ তাঁকে রীতিমত শারীরিক নির্যাতন করেছেন। রাজ এই বিষয়ে মুখ খুলতে না চাইলেও কিছুদিন পর পরীমণি জানান, রাজ্যের মুখের দিকে তাকিয়ে তাঁরা আবারও একসাথে থাকতে শুরু করেছেন।

এর আগে পরীমণি বাংলাদেশের আরও এক নায়িকা ও রাজের সহ-অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম (Vidya Sinha Saha Mim)-এর সাথে তাঁর স্বামীর পরকীয়ার কথা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। এই সম্পর্কে ইন্ধন দেওয়ার জন্য তিনি দায়ী করেছিলেন পরিচালক রায়হান রফি (Raihan Rafi)-কে। কিন্তু এরপর দেখা যায় রাজ্যের জন্মদিনে আবারও ঝগড়া ভুলে এক হয়ে গিয়েছেন রাজ ও পরীমণি।

whatsapp logo