whatsapp channel

SaReGaMaPa: উত্তরবঙ্গের ছেলে বলেই কি বঞ্চিত আলবার্ট কাবো! ক্ষোভ উগড়ে দিচ্ছেন পাহাড়বাসীরা

শেষ হয়েছে জি-বাংলার বিখ্যাত রিয়েলিটি শো 'সারেগামাপা'। রবিবার হয়ে গেল গ্র্যান্ড-ফিনালে। এনার চ্যাম্পিয়ন হলেন পদ্মপলাশ হালদার ও অস্মিতা কর। দ্বিতীয় স্থানে রয়েছেন আলবার্ট কাবো। তৃতীয় স্থান পেয়েছেন সোনিয়া গ্যাজমের। কিন্তু…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

শেষ হয়েছে জি-বাংলার বিখ্যাত রিয়েলিটি শো ‘সারেগামাপা’। রবিবার হয়ে গেল গ্র্যান্ড-ফিনালে। এনার চ্যাম্পিয়ন হলেন পদ্মপলাশ হালদার ও অস্মিতা কর। দ্বিতীয় স্থানে রয়েছেন আলবার্ট কাবো। তৃতীয় স্থান পেয়েছেন সোনিয়া গ্যাজমের। কিন্তু এই ফলাফল নিয়ে মোটেই খুশি নন দর্শককূল। শেষ ৬ প্রতিযোগীর মধ্যে সেরার সেরা হওয়ার দৌড়ে চ্যাম্পিয়নদের থেকে এগিয়ে অন্য কেউ, এমনটাই দাবি তুলেছেন কেউ কেউ। কেউ আবার সরাসরি পক্ষপাতিত্বের অভিযোগে সরব হয়েছেন সামাজিক মাধ্যমে।

Advertisements

রবিবার ‘সারেগামাপা’র ফাইনাল রাউন্ড শেষ হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড় উঠেছে। এর মাঝেই উত্তরবঙ্গের আলবার্ট কাবোর চ্যাম্পিয়ন না হওয়া নিয়ে ফুঁসছে উত্তরবঙ্গবাসী। সোশ্যাল মিডিয়ায় নানা কটাক্ষজনক মন্তব্য ও পোস্ট ঘোরাফেরা করছে। এসবের পাশাপাশি পন্ডিত অজয় চক্রবর্তীর বিরুদ্ধে অনেকেই পক্ষপাতিত্বের অভিযোগও তুলেছেন। কারণ চ্যাম্পিয়ন পদ্মপলাশ হালদার তারই সংগীতাঙ্গনের একনিষ্ঠ এক ছাত্র। তবে সবথেকে বেশি বিতর্ক চলছে আলবার্টের চ্যাম্পিয়ন না হওয়া নিয়ে।

Advertisements

জি-বাংলার ইনস্টাগ্রাম পোস্টের কমেন্ট বক্স ভরে উঠেছে ভক্তদের নানা কমেন্টে। কেউ লিখেছেন, ‘অস্মিতা চ্যাম্পিয়ন হওয়ার যোগ্য নয়, আলবার্টকে প্রথম স্থান দেওয়া উচির ছিল’; অন্যজন আবার লিখেছেন, ‘মানুষের আশা আকাঙ্খা ও মন ভেঙে জি বাংলার সারেগামাপা বেশিদিন জনপ্রিয়তা পাবেনা, একজন দর্শক হিসেবে দুঃখের সঙ্গে জানাচ্ছি, এই নির্বাচন একদমই ঠিক হয়নি’; আবার আরেকজন লিখেছেন, ‘প্রত্যেকবার এরকম করে এরা, আমার চোখে কাবোই সেরা, তারই চ্যাম্পিয়ন হওয়া উচিত ছিল’। অনেকেই আবার ‘জাস্টিস ফর কাবো’ লিখে পোস্ট ও কমেন্ট করছেন সমাজিক মাধ্যমে।

Advertisements

প্রসঙ্গত, এই সিজনে চূড়ান্ত পর্বের প্রতিযোগী ছিলেন মোট ৬ জন- পদ্মপলাশ হালদার, অস্মিতা কর, আলবার্ট কাবো, সোনিয়া গাজমের, বিমান বুলেট সরকার ও ঋদ্ধিমান বিশ্বাস। এবারে বিচারকের আসনে ছিলেন শান্তনু মৈত্র, রিচা শর্মা এবং শ্রীকান্ত আচার্য। গুরুর আসনে ছিলেন পণ্ডিত অজয় চক্রবর্তী। এছাড়াও মেন্টর হিসেবে ইমন চক্রবর্তী, মনোময় ভট্টাচার্য, রাঘব চট্টোপাধ্যায়, রথিজিৎ ভট্টাচার্য এবং মিস জোজোকে দেখা গিয়েছিল। সঞ্চালনার দায়িত্বে ছিলেন আবির চট্টোপাধ্যায়। গ্র্যান্ড ফিনালের দিন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমার শানু এবং সোনু নিগম।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা