whatsapp channel

শরীর ঢাকা স্বল্প পোশাকে, খোলা পিঠে উষ্ণতা ছড়াচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার

এই যুগে সবার হাতে থাকে একটা করে সেল ফোন থাকে। আর সেল ফোন মানেই ক্যামেরা। আর এই ক্যামেরাতেই বন্দী থাকে নিজেদের নানান মুহূর্তের ছবি থেকে সেলফি। আর সেই ছবি গুলো…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

এই যুগে সবার হাতে থাকে একটা করে সেল ফোন থাকে। আর সেল ফোন মানেই ক্যামেরা। আর এই ক্যামেরাতেই বন্দী থাকে নিজেদের নানান মুহূর্তের ছবি থেকে সেলফি। আর সেই ছবি গুলো শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়াতে। সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষের কাছে সোশ্যাল মিডিয়া বেশ জনপ্রিয় হয়েছে উঠেছে। মডেল থেকে শুরু করে অভিনেতা, অভিনেত্রীদের কাছে এই সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্ম বেশ পছন্দের। এই সেলিব্রেটিরা নিজেদের নানান মুহূর্ত শেয়ার করে থাকেন এই সেলিব্রেটিরা। বলিউড থেকে টলিউড কেউই এই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত নেই তা বলা বেশ মুশকিল।

Advertisements

মধুমিতা সরকার! তিনিও কিন্তু ব্যতিক্রম নন। প্রতিদিনই নিজের কোনো না কোনো ছবি নিয়ে রোজ নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে বেশ পটু। অবশ্য সোশ্যাল মিডিয়া বিশেষ করে ইন্সটাগ্রামে এই একটা নাম যে প্রতিনিয়ত ঘুম কেড়ে নিচ্ছে বহু পুরুষের। নিজের স্টাইল আর রুপে মুগ্ধ করে দিচ্ছে নেটমহল। মধুমিতার অবশ্য একটি মিষ্টি নাম কছে সেই নাম হল পাখি। পাখি ওরফে মধুমিতা আকাশে নিজের মতো কোনো বাঁধন ছাড়া উড়তে শিখে গেছে। দিন যত যায় নিজেকে আরো আকর্ষণীয় করে তুলছে মধুমিতা। এখন এই মধুমিতা নিজের স্টাইলে ‘রেড ওয়াইন’ এর মতো গড়ে তুলেছে। অভিনেত্রীর ইন্সটাগ্রামে উঁকি মারলে দেখা যায় দিন নিত্যদিন বেড়ে চলেছে তাঁর ভক্তদের সংখ্যা। গ্ল্যামার একেবারে টপ মধুমিতার। এমনকি স্টাইলিংয়েও একশো-এ একশো।

Advertisements

মধুমিতা এই নামটা এখন টলিউড ফ্যাশনের এক অন্যতম নাম। অভিনয়ের পাশাপাশি নিজের বোল্ড ফটোশুটে মাতিয়ে রাখছেন অভিনেত্রী। আর অভিনেত্রী নিজের আগের সিরিয়ালের লুক ছেড়ে নিজেকে সুন্দর করে সাজিয়ে গ্রুম করেই নিজেকে অন্য রুপে হাজির হয়েছেন। আর এই রুপ দেখে ঘায়েল সকলে। আর এই রুপ দিয়ে এখন অভিনেত্রী টলিউডের হট ডিভা। কখনো শাড়ি তো কখনো শটস পড়েই হাজির হন মধুমিতা। আর সবেতেই নিজেকে সাবলীলভাবে উপস্থাপনা করতে বেশ পটু হয়ে উঠেছেন নায়িকা। আর নিজের দিকে ফোকাস রাখতে হয় তা ভালো করেই জানেন অভিনেত্রী।

Advertisements

নিজের নতুন রূপে মধুমিতা মুগ্ধ করেছেন অসংখ্য নেটিজেনকে। নিত্যদিন বেড়ে চলেছে তাঁর নতুন ফ্যানদের সংখ্যা। এরই মধ্যে চিনির ফলোয়ারস সংখ্যা বেড়ে হয়েছে ১.২ মিলিয়নের বেশি৷ আর সেই আনন্দে নিত্যদিন কোনো না কোনো নতুন ছবিতে মেলে ধরেছেন অভিনেত্রী। এবার অভিনেত্রী ব্যাকলেস সাজে নতুন পোস্ট করলেন। গ্রীন বোতম রঙের ওয়ানপিস সাথে ম্যাচিং কানের দুল, খোলা চুল আর প্রতিবারের মতো নিউড মেক আপ করলেন। অভিনেত্রীর পিঠ পুরো উন্মুক্ত। মোহময়ী রুপে অভিনেত্রী ফের ভাইরাল।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar