Bengali SerialHoop Plus

Dibyojyoti Dutta: শ্যুটিং চলাকালীন কপালে চোট অভিনেতা দিব্যজ্যোতির, তবু সম্পূর্ণ করলেন কাজ

অল্প দিনের মধ্যেই সকলের চোখে আসেন দিব্য। যেমন তার উচ্চতা, তেমনই মিষ্টি মুখমণ্ডল, পাশাপাশি অভিনয়েও দুর্দান্ত। এমন ছেলে এখন ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের ডঃ সূর্য সেনগুপ্ত। ভীষণ হাসিখুশি ডাক্তার, ব্যবসায়িক দিক ভুলে একেবারে মন প্রাণ দিয়ে মানুষের সেবা করে। সেই মানুষটি আচমকা কপালে আঘাত পায়। কপাল ফুলে যায়, কিন্তু, ধারাবাহিকের শ্যুটিং চলাকালীন কপালে আঘাত পেয়েও কাজ চালিয়ে যান ডাক্তার সূর্য সেন ওরফে দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta)। অভিনেতার ভক্তরা অভিনেতার আরোগ্য কামনা করেছে এবং এইভাবে কাজ করে যাওয়ার ইচ্ছাকে সন্মান দিয়েছেন।

এই মুহূর্তে অন্যান্য নায়কের পাশাপাশি দিব্যজ্যোতি একটা ক্রাশ হয়ে উঠেছে নারী মনে। ইয়ং জেনারেশনের অনেকেই দিব্যজ্যোতিকে পছন্দ করে। হ্যাপিলি সিঙ্গেল মানুষটি আবার শিবের বড় ভক্ত। সোমবার যেমন নিরামিষ খান তেমনই শিবরাত্রির দিন শিবের মাথায় জল ঢালেন।

এই মুহূর্তে কাজই তার ধ্যান জ্ঞান। নিয়মিত জিম ও শরীর চর্চা করেন। মিষ্টির এক কনা দাতে দাঁতে কাটেন না। এখনও পর্যন্ত বেশ কয়েকটি ধারাবাহিক লিড রোলে অভিনয় করে গিয়েছেন দিব্য। প্রথম দিব্যকে দেখা যায় সম্ভবত ‘জয়ী’ ধারাবাহিকে। তারপর ‘চুনিপান্না’। পরবর্তীতে দেশের মাটি।সেখানেই ডাক্তারবাবু চরিত্রে অভিনয় করেন। চলতি বছরেই শেষ হয় দেশের মাটি। আর শেষ হওয়া মাত্র সুযোগ পান ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে।

উল্লেখ্য, এই মুহূর্তে একের পর এক ধারাবাহিক বন্ধের মুখে। আসছে বেশ কিছু নতুন ধারাবাহিক। সেই সূত্রেই অনুরাগের ছোঁয়া বন্ধ হওয়া নিয়ে মুখ খুলেছেন অভিনেতা দিব্য। অভিনেতার কথায়, দীপা-সূর্যর প্রেম এখন জমে ক্ষীর, তাই ধারাবাহিক বন্ধ হওয়ার কোনো সম্ভাবনা নেই। সুতরাং, যতই কপালে আঘাত লাগুক, দিব্যজ্যোতির অভিনয় আরো কয়েকদিন দেখতে পারবে দর্শকরা অনুরাগের ছোঁয়া তে।

Related Articles