Madhumita Sarcar: গরমে সুইমিং পুলে নেমে এটা কি করলেন মধুমিতা!

Avatar

Nilanjana Pande

শোনা যাচ্ছে এসভিএফ থেকে বেরিয়ে এসেছেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। গত মাসে প্রযোজক রাণা সরকার (Rana Sarkar)-এর সাথে তাঁর একটি ছবি ভাইরাল হওয়ার পরেই শোনা যায়, গত বছর আচমকাই রাণা প্রযোজিত ফিল্ম ‘বেহায়া’-র বন্ধ হয়ে যাওয়া শুটিং আবারও শুরু হতে চলেছিল আগামী কয়েক মাসের মধ্যেই এবং তাতে অভিনয় করছেন মধুমিতা। ‘বেহায়া’ পরিচালনা করছেন মৈনাক ভৌমিক (Mainak Bhowmik)। তবে টলিউডে কোথায় কি ঘটছে তা বলা শক্ত হলেও কিছু ঘটনা তো যথেষ্ট পরিষ্কার হয়ে যাচ্ছে সকলের চোখের সামনে। এর মধ্যেই মধুমিতার পুল সাইড ফটোশুটের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

একটি সংবাদ মাধ্যমের জন্য এই ফটোশুট করেছেন মধুমিতা। ভিডিওটি ভাইরাল হয়েছে ওই পোর্টালের ভার্চুয়াল পেজ থেকেই। ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে, গ্রীষ্মের প্রচন্ড দাবদাহে মধুমিতা চুমুক দিচ্ছেন মকটেলে। তাঁর পরনে রয়েছে প‍্যাস্টেল রঙের কাফতান। সাটিনের কাফতানে রয়েছে ফ্লোরাল প্রিন্ট। কাফতানের সাথে হালকা মেকআপ করেছেন মধুমিতা। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড শেডের লিপস্টিকে। গালে রয়েছে হাইলাইটারের ছোঁয়া। চুলে হলুদ ফিতে দিয়ে পনিটেল বেঁধেছেন তিনি। এরপরেই তাঁকে দেখা যাচ্ছে হলুদ রঙের মনোকিনি পরে সুইমিং পুলের নীল জল থেকে খানিকটা উঠে নীল রঙের মকটেলে চুমুক দিতে। কখনও তাঁকে দেখা যাচ্ছে কাফতান ড্রেসের সাথে ট্রান্সপারেন্ট সানগ্লাস পরে ফটোশুট করতে।

গত মাসে রক্তে সংক্রমণ ও পেটের প্রচন্ড যন্ত্রণা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন মধুমিতা। এরপর তাঁর অ্যাপেন্ডিসাইটিস অপারেশন হয়। চিকিৎসকের নির্দেশে কিছুদিন বিশ্রামে থাকার পর আবারও কাজে ফিরেছেন তিনি। বর্তমানে মৈনাক ভৌমিক পরিচালিত ফিল্ম ‘চিনি 2’-এর শুটিংয়ে ব্যস্ত মধুমিতা।

সাম্প্রতিক কালে হইচই-এ মুক্তি পেয়েছে মধুমিতা অভিনীত ওয়েব সিরিজ ‘জাতিস্মর’। এই ওয়েব সিরিজে তাঁর বিপরীতে অভিনয় করেছেন রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharjee)।