whatsapp channel

Urfi Javed: আলতারঙা হাত দিয়ে ঢাকলেন স্তনযুগল, উরফির ছবি দেখে পাগল ভক্তরা

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যাকে বলে একেবারে সারাক্ষণ দেখতে পাওয়া যায়, সেই উরফি জাভেদের অতীত, কিন্তু সুখের অতীতে মানুষ হননি। আজকে হয়তো তাকে অনেকেই চেনেন, তিনি সেলিব্রেটি হয়ে গেছেন, কিন্তু এই…

Shreya Chatterjee

Shreya Chatterjee

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যাকে বলে একেবারে সারাক্ষণ দেখতে পাওয়া যায়, সেই উরফি জাভেদের অতীত, কিন্তু সুখের অতীতে মানুষ হননি। আজকে হয়তো তাকে অনেকেই চেনেন, তিনি সেলিব্রেটি হয়ে গেছেন, কিন্তু এই সেলেব্রেটি হওয়া কিন্তু তার কাছে খুব একটা সহজ ব্যাপার ছিল না। শৈশবে নাকি তাকে পালিয়ে যেতে হয়েছিল, এছাড়াও নিজের বাবার সঙ্গে খুব একটা ভালো সম্পর্ক ছিল না, উরফির। মানসিক এবং শারীরিকভাবে দুই নানা ভাবে তার ওপরে অত্যাচার করা হয়েছিল।

ছোটবেলা থেকে বড় হয়েছে লখনউয়ে। ছোটবেলা থেকে নির্দিষ্ট জামাকাপড় পড়তে বাধা দেওয়া হতো তাকে রক্ষণশীল পরিবারের জন্ম হয়েছিল তার । একবার বাবার মার খেয়ে তিনি অজ্ঞান হয়েও গিয়েছিলেন। হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে প্রথমদিকে নিজের কাজ শুরু করেন উরফি জাভেদ। এরপর কেরিয়ার শুরু করেছিলেন উরফি। অভিনয় করেছিলেন ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’, ‘চন্দ্র নন্দিনী’, ‘ইয়ে রিশতা ক্যায়া কহেলাতা হ্যায়’ এই সব সিরিয়ালে। পরে ‘বিগ বস OTT’ শো – য়ে প্রতিযোগী হিসাবে নজর কেড়েছিলেন তিনি। তবে এখন আর সেসব দেখা যায় না, এখন আপাতত নানান রকম অদ্ভুত পোশাকেই তিনি সকলের কাছে সামনে এসেছেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে, দু হাতে তিনি আলতা দিয়ে সেজেছেন। আর সেই আলতা রাঙানো দুহাত দিয়ে নিজের বুকের উপরে রেখেছেন। যা দেখে নেটিজেনদের রীতিমতন রাতের ঘুম উড়ে গেছে। মাঝে মধ্যেই instagram এ এমন স্বল্প পোশাকে বা উর্ধাঙ্গ একেবারে অনাবৃত করে উরফি জাভেদকে চলে আসতে দেখা যায়, যা দেখে কিন্তু যখন তার মাঝে মধ্যে তারিয়ে তারিয়ে উপভোগ করেন সেই দৃশ্য প্রত্যেকেই, তবে কটাক্ষ কিন্তু ধেয়ে আসে উরফির উপর।

লম্বা চুলের মধ্যে ভালো করে ফুলের মালা খুব সুন্দর করে জড়িয়েছেন তিনি। সাদা ফুলের মালায় তার সৌন্দর্য যেন আরও দ্বিগুণ বেড়ে গেছে। সাজ পোশাকের সঙ্গে অবশ্যই মানানসই হয়েছে তার অসাধারণ মেকআপ, মেকআপের জন্য তাকে দেখতে অসাধারণ লাগছে, এই কথা স্বীকার করতেই হবে। নিন্দুকেরা যাই বলুক না কেন, উরফির ফ্যান ফলোয়ারসের সংখ্যা কিন্তু খুব একটা কম নয়। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথে রীতি মতন ভাইরাল হয়ে গেছে। প্রায় এক লক্ষ মানুষ লাইক দিয়েছেন, ভিডিওটিতে এবং ৭০০০ এরও বেশি কমেন্ট করেছেন প্রত্যেকেই। আপনি যদি ভিডিওটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি :

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক