Hoop PlusTollywood

Bonny Sengupta: সপাটে সাত-আটটি চড় মারা হয়েছিল অভিনেতা বনিকে!

পশ্চিমবঙ্গের নিয়োগ দূর্নীতি কান্ডে জড়িয়ে ইতিমধ্যেই টলিউডের সবচেয়ে চর্চিত নায়ক হয়ে উঠেছেন বনি সেনগুপ্ত (Bony Sengupta)। নিয়োগ দূর্নীতি কান্ডে মূল অভিযুক্ত কুন্তল ঘোষ (Kuntal Ghosh)-এর ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে বনির ব্যাঙ্ক অ্যাকাউন্টে আর্থিক লেনদেনের কিছু নথি পাওয়া গিয়েছে। জানা গিয়েছে, প্রযোজনায় আগ্রহী কুন্তলের সাথে বনির যোগাযোগ হয়েছিল। তিনি বনিকে পারিশ্রমিক বাবদ একটি রেঞ্জ রোভার গাড়ি উপহার দিয়েছিলেন। নিয়োগ দূর্নীতি কান্ডে জড়িয়ে পড়ার ফলে ইতিমধ্যেই ওটিটি প্ল্যাটফর্ম থেকে ব্যান হয়ে গিয়েছেন বনি। তবে বনিকে নিয়ে চর্চার মাঝেই উঠে এসেছে তাঁর সাত-আটটি চড় খাওয়ার মজাদার ঘটনা।

ঘটনাটি 2019 সালের। সেই সময় বাংলা ফিল্ম ‘জানবাজ’-এর শুটিং চলছিল। এই ফিল্মের নায়ক ছিলেন বনি। বনির বাবা অনুপ সেনগুপ্ত (Anup Sengupta) ছিলেন ‘জানবাজ’-এর পরিচালক। এই ফিল্মে বনির চড় খাওয়ার একটি দৃশ্য ছিল। চিত্রনাট্য অনুসারে কাঞ্চনা মৈত্র (Kanchanaa Moitra)-র উপর পড়েছিল সেই দায়িত্ব। পরবর্তীকালে একটি সাক্ষাৎকারে কাঞ্চনা নিজেই এই অভিজ্ঞতার কথা বলতে গিয়ে জানান, চিত্রনাট্য অনুযায়ী কাঞ্চনার হাতে বনিকে পরপর সাত-আট খানা চড় খেতে হলেও মুখে একটি কথা না বলে বনি ওই দৃশ্যের শুট সম্পন্ন করেন। সাম্প্রতিক কালে বাংলা ফিল্ম ‘ডক্টর বক্সী’-তে বনিকে দেখা গেলেও এই ফিল্ম বক্স অফিসে মারাত্মক সফল ছিল না।

অপরদিকে নিয়োগ দূর্নীতি কান্ডে শুধুমাত্র বনি নয়, জড়িয়েছে তাঁর মা পিয়া সেনগুপ্ত (Piya Sengupta)-র নামও। জানা গিয়েছে, 2021 সালে ‘ইমপা’-র নির্বাচনে পিয়াকে জিতিয়ে দেওয়ার জন্য কুন্তল লক্ষ লক্ষ টাকা খরচ করেছিলেন। ইতিমধ্যেই এই ঘটনায় ‘ইমপা’-র অন্দরে তৈরি হয়েছে অসন্তোষ। বনি ও পিয়া দুজনেই এই মুহূর্তে ইডি-র আতসকাঁচের নিচে। তবে পিয়ার দাবি, নিয়োগ দূর্নীতি কান্ডে ধীরে ধীরে উঠে আসবে বহু নামী প্রযোজক ও পরিচালকের নাম।

আগামী দিনে বনিকে দেখা যেতে চলেছে ‘হাঙ্গামা ডট কম’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন কৌশানী (Koushani)। এছাড়াও ফিল্মে রয়েছেন ওম সাহানি (Om Sahani) ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-এর জুটি।

whatsapp logo