whatsapp channel

প্রেমিকাকে জন্মদিনের শুভেচ্ছা দেবের, বিশেষ দিনে ভালোবাসার জোয়ারে ভাসলেন রুক্মিণী মৈত্র

জুন বর্ন রুক্মিণী মৈত্র। ২০১৭ সালে 'চ্যাম্প' দিয়ে যাত্রা শুরু টলিউডে। কিন্তু, এই রুক্মিণীই মাত্র ১৩ বছর বয়সে মডেলিং এর সঙ্গে যুক্ত হন। বিভিন্ন আঞ্চলিক, জাতীয় ও আন্তর্জাতিক বহু পণ্যে…

Avatar

HoopHaap Digital Media

জুন বর্ন রুক্মিণী মৈত্র। ২০১৭ সালে ‘চ্যাম্প’ দিয়ে যাত্রা শুরু টলিউডে। কিন্তু, এই রুক্মিণীই মাত্র ১৩ বছর বয়সে মডেলিং এর সঙ্গে যুক্ত হন। বিভিন্ন আঞ্চলিক, জাতীয় ও আন্তর্জাতিক বহু পণ্যে বিজ্ঞাপনের কাজ করেছেন তিনি। এখনও পর্যন্ত এই বঙ্গ তনয়া ‘রিলায়েন্স’, ‘লাকমে’, ‘ভোডাফোন’, ‘সানসিল্ক’, ‘প্যারাসুট’, ‘টাইটান’, ‘টাটা টি’, ‘রাডো’, ‘ফেমিনা’, ‘রয়াল স্টাগ’, ‘পিসি চন্দ্র জুয়েলার্স’ ,’ভিমা জুয়েলার্স’, ‘আজভা’, ‘সেনকো গোল্ড’, ‘আইটিসি’, ‘বিগ বাজার এফবি’, ‘লাক্স’, ‘ইমামি’, র মতন বড় বড় ব্যানারে বিজ্ঞাপনের মুখ হয়েছেন।

আজ ছিল এই ‘সুইজারল্যান্ড’ অভিনেত্রীর জন্মদিন। আবীরের বিপরীতে অভিনয় করেছিলেন রুক্মিণী। সিনেমাটি বক্স অফিসে বিশেষ সাফল্য না পেলেও রুক্মিণীর অভিনয় ছিল প্রশংসনীয়। এছাড়াও ‘ককপিট’ সিনেমায় রুক্মিণী অভিনয় ছিল বেশ উল্লেখযোগ্য। এখনও পর্যন্ত বেশ কয়েকটি বাংলা সিনেমায় কাজ করেছেন রুক্মিণী। সবেতেই প্রশংসা কুড়িয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

সম্প্রতি বলিউডে ডেবিউ করে ফেলেছেন রুক্মিণী।বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে ‘সনক: হোপ আন্ডার সিজ’ কাজ করেছেন তিনি। উল্লেখ্য, মুম্বইতে ‘সনক’ ছবির শ্যুটিং চলাকালীন করোনা আক্রান্ত হন রুক্মিণী মৈত্র। এরপর করোনা নেগেটিভ হওয়ার পর কলকাতায় পরিবার ও আপনজনদের কাছে ফিরে আসেন অভিনেত্রী। আপাতত কলকাতাতেই আছেন অভিনেত্রী। মাঝেমধ্যেই দেবের সঙ্গে খুনসুটির ছবি পোস্ট করেন তিনি। আজ তার জন্মদিন। দেবের থেকে শুভেচ্ছায় আদরে ভরে উঠলো রুক্মিণীর সোশ্যাল মিডিয়ার পেজ। মনের মানুষকে শুভেচ্ছা জানিয়ে মনের কথা লিখলেন দেব।

শুধু দেব নন, শুভেচ্ছা জানিয়েছেন বহু তারকা। রুক্মিণীকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর ‘সনক’ ছবির সহ অভিনেতা বিদ্যুৎ জামাল। শুভেচ্ছা জানিয়েছেন পরিচালক রাজা চন্দ, অর্পিতা চট্টোপাধ্যায় সহ অনেকে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media